নৌকার বিজয়ে সক্রিয় ভূমিকা রাখবে স্বেচ্ছাসেবক লীগ : সাদেক হোসেন চৌধুরী

লামায় সম্মেলন

NewsDetails_01

বান্দরবানের লামা উপজেলা ও পৌরসভা স্বেচ্ছাসেবক লীগ ছয় বছর পরে আজ মঙ্গলবার সকালে নেতাকর্মীদের উৎফুল্ল উপস্থিতিতে ত্রিবার্ষিক সম্মেলনে নতুন নেতৃত্বের নাম ঘোষণার মধ্য দিয়ে স্বেচ্ছাসেবকলীগের ত্রি-বার্ষিক সম্মেলন শেষ হয়েছে।

সম্মেলনে উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি পদে মাইকেল আইচ ও সাধারণ সম্পাদক পদে মো:আনোয়ার হোসেন সোহেল এবং পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি পদে মংচাইন মার্মা ও সাধারণ সম্পাদক মো: ইব্রাহিম রুবেলের নাম ঘোষণা করেন জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি সাদেক হোসেন চৌধুরী।

লামা টাউল হলে উপজেলা ও পৌরসভা স্বেচ্ছাসেবক লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহ সভাপতি আলহাজ্ব শেখ মাহবুব রহমান বীর মুক্তিযোদ্ধা এবং প্রধান বক্তা ছিলেন উপস্থিত ছিলেন, চিংথোয়াই মারমা।

মাইকেল আইচের সভাপতিত্বে স্বেচ্ছাসেবকলীগের সম্মেলনে উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সাদেক হোসেন চৌধুরী।

NewsDetails_03

সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে উপজেলা আওয়ামী লীগের সভাপতি বাথোয়াইচিং মার্মা,উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি মোস্তফা জামাল,বিজয় আইচ, লামা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো: জহিরুল ইসলাম,উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক প্রদীপ কান্তি দাশ, পৌর আওয়ামী লীগের সভাপতি মো: রফিকসহ জেলা, উপজেলা, পৌরসভা স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের উদ্বোধক জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও জেলা আওয়ামী লীগের প্রচার- প্রকাশনা সম্পাদক সাদেক হোসেন চৌধুরী বলেন,সম্মেলনের মাধ্যমে নেতাকর্মীরা নতুন নেতৃত্ব ও সংগঠন আগের চেয়ে বেশী গতিশীল এবং শক্তিশালী করা। আগামী জাতীয় দ্বাদশ সংসদ নির্বাচনে আওয়ামী লীগকে চতূর্থবারের মত সরকার গঠনে স্বেচ্ছাসেবকলীগকে অগ্রণী ভূমিকা পালন করতে হবে। নতুন নেতৃত্বের হাত ধরে নৌকার বিজয়ে নেতাকর্মীরা আরও বেশি সক্রিয় ভূমিকা রাখবে

তিনি আরও বলেন, বান্দরবানের রুপকার আমাদের সবার নেতা বীর বাহাদুরকে সপ্তমবারের মত জাতীয় সংসদের সদস্য হিসেবে বিজয়ী করতে স্বেচ্ছাসেবক লীগের সকল নেতাকর্মীকে আরও বেশী কাজ করতে হবে। বান্দরবানের আমূল-পরিবর্তনের মহানায়ক বীর বাহাদুর আর বীর বাহাদুরকে ছাড়া বান্দরবানের উন্নয়ন সম্ভব নয়। আজকে যে দিকে চোখ যায়, শহর থেকে দূর্গম পাহাড়ে শুধু বীর বাহাদুরের উন্নয়নের ছোঁয়া। বীর বাহাদুর মানি উন্নয়ন, বীর বাহাদুর মানি আমরা। এই আমরাই বীর বাহাদুরের উন্নয়নের বার্তা ঘরে ঘরে পৌঁছে দিব সপ্তমবারের মত বিজয়ী করতে।

এদিকে উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক ছাড়াও উপজেলায় ৩ জন সহসভাপতি, ১ একজন যুগ্ম-সাধারণ সম্পাদক এবং পৌর স্বেচ্ছাসেবকলীগে ১ একজন সহসভাপতি ও ১ জন সাংগঠনিক সম্পাদকের নাম ঘোষণা করেন জেলা সভাপতি।

আরও পড়ুন