প্রধানমন্ত্রীর উপহার পেলেন লামা পৌরসভার ১২০০ কর্মহীন পরিবারের মানুষ

NewsDetails_01

প্রাণঘাতী করোনা ভাইরাস এর কারণে সৃষ্ট দূর্যোগে কর্মহীন অসহায় মানুষের জন্য দেওয়া প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার খাদ্য সহায়তা পেলেন বান্দরবানের লামা পৌরসভা এলাকার ১ হাজার ২০০ পরিবারের মানুষ।

গত বৃহস্পতিবার ও আজ শুক্রবার সামাজিক দুরত্ব বজায় রেখে পৌরসভার বিভিন্ন ওয়ার্ড পর্যায়ে কর্মহীনদের হাতে এ উপহার তুলে দেন পৌরসভার মেয়র মো. জহিরুল ইসলাম। দেয়া হয়, চাল, ডাল, আলু ও সাবানসহ নিত্য প্রয়োজনীয় জিনিসপত্র।

NewsDetails_03

বিতরণের সময় উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোস্তফা জামাল, নির্বাহী অফিসার নূর-এ-জান্নাত রুমি, কৃষি কর্মকর্তা সানজিদা বিনতে সালাম, পৌরসভার সাবেক ভারপ্রাপ্ত মেয়র মো. তাজুল ইসলাম, ওয়ার্ড কাউন্সিলর মোহাম্মদ হোসেন বাদশা, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক প্রদীপ কান্তি দাশ, পৌরসভা ছাত্রলীগের সভাপতি বিপ্লব নাথ, যুব রেড ক্রিসেন্ট দলনেতা গোলাম আজম সৌরভ প্রমুখ উপস্থিত ছিলেন।

এই ব্যাপারে লামা পৌরসভা মেয়র মো. জহিরুল ইসলাম বলেন, দেশব্যাপী করোনা মোকাবিলায় মানুষ ঘরে বসে থাকতে গিয়ে জীবন যাপন অনেকটা স্থবির হয়ে পড়েছে। বিশেষ করে সাধারণ খেটে খাওয়া মানুষ ও দরিদ্ররা অনেক কষ্টের মধ্য দিয়ে কাটাচ্ছে। এ অবস্থায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এসব মানুষের জন্য উপহার হিসেবে খাদ্য সহায়তার উদ্যোগ নেন।

আরও পড়ুন