ফিলিস্তিনে ইসরাইলের সন্ত্রাসী হামলার প্রতিবাদে মাটিরাঙ্গায় প্রতিবাদ সমাবেশ

NewsDetails_01

ফিলিস্তিনে ইসরাইলের চালানো গণহত্যা বন্ধ এবং মসজিদুল আকসার পবিত্রতা রক্ষার দাবিতে খাগড়াছড়ির মাটিরাঙ্গায় মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে সর্বস্তরের জনগণ।

আজ রোববার (১৫ অক্টোবর) বিকালের দিকে মাটিরাঙ্গা কেন্দ্রীয় জামে মসজিদের সামনে থেকে শুরু করে প্রায় সহস্রাধিক সর্বস্তরের জনগণের অংশগ্রহণে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ টি অনুষ্ঠিত হয়।

NewsDetails_03

মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশের পুরো অংশ জুড়ে তৌহিদী জনতার কণ্ঠে ফিলিস্তিনের জনসাধারণের প্রতি সহমর্মিতা এবং সংহতি প্রকাশ এবং ইসরায়েলের বিরুদ্ধে নানা স্লোগানে মুখরিত হয়ে উঠে মাটিরাঙ্গার প্রধান সড়ক।

মানববন্ধন পরবর্তী সংক্ষিপ্ত প্রতিবাদ সমাবেশে মাটিরাঙ্গা সম্মিলিত ইসলাম প্রচার ইসলাম প্রচার সংস্থার সাধারণ সম্পাদক মো. রহিম উল্যাহর সঞ্চালনায় সমাবেশে মাটিরাঙ্গা সদর মসজিদের পেশ ইমাম হাফেজ মাওলানা কারী হারুনুর রশিদের সভাপতিত্বে অনুষ্ঠানে মাটিরাঙ্গা ইসলামিয়া আলিম মাদ্রাসার অধ্যক্ষ কাজী মো. সলিম উল্ল্যাহ, খিদমাতুল উম্মাহ ফাউন্ডেশনের সভাপতি মুফতী আব্দুল হান্নান, মাটিরাঙ্গা ইসলামিয়া আলিম মাদ্রাসার প্রাক্তন ছাত্র সংসদের আহবায়ক মাও: আব্দুল জলিল প্রমুখ বক্তব্য দেন।

এ সময় ফিলিস্তিনিদের উপর বর্বর নির্যাতন নিপীড়নের প্রতিবাদে ইসরাইলের বিরুদ্ধে তীব্র নিন্দা জানিয়ে বক্তারা বলেন, বিশ্বের কোথাও মুসলিমরা অত্যাচারিত হলে আমাদের তাদের পাশে দাঁড়ানো উচিত। নিপীড়িত ফিলিস্তিনিদের প্রতি সংহতি জানাতে এবং আন্তর্জাতিক পরিমণ্ডলে ইসরায়েলের দুঃশাসনের বিরুদ্ধে জনমত গড়ে তুলতে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার কথা বলেন তারা।

আরও পড়ুন