ফুলেল শুভেচ্ছায় সিক্ত বীর বাহাদুর এমপি

নাগরিক সংবর্ধনা

NewsDetails_01

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ৩০০নং আসন পার্বত্য জেলা বান্দরবানের সংসদ সদস্য হিসেবে টানা ৭ম বারের মত নির্বাচিত হওয়ায় বীর বাহাদুর উশৈসিং এমপিকে বান্দরবান শহরের প্রধান প্রধান সড়কের দুপাশে হাজারো মানুষের ভালোবাসা ও ফুলেল শুভেচ্ছায় বিশাল নাগরিক সংবর্ধণা ও রাজার মাঠে বিশাল সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

আজ বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) বিকালে বান্দরবান জেলা আওয়ামীলীগের আয়োজনে স্থানীয় রাজার মাঠে বিশাল নাগরিক সংবর্ধণা অনুষ্ঠিত হয়।

এসময় জেলা আওয়ামী লীগের সভাপতি ক্যশৈহ্লা, সহ-সভাপতি মো.শফিকুর রহমান, সহ-সভাপতি কাজল কান্তি দাশ, সাধারণ সম্পাদক লক্ষীপদ দাশ, যুগ্ন সাধারণ সম্পাদক মোজাম্মেল হক বাহাদুর, সাংগঠনিক সম্পাদক ক্যসাপ্রু, সাংগঠনিক সম্পাদক অজিত কান্তি দাশ, সাংগঠনিক সম্পাদক চৌধুরী প্রকাশ বড়ুয়া, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক সৌরভ দাশ শেখর, পৌর আওয়ামী লীগের সভাপতি অমল কান্তি দাশ, সাধারণ সম্পাদক মো. সামসুল ইসলাম সহ আওয়ামীলীগ, জেলা, বিভিন্ন উপজেলা ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

NewsDetails_03

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে রাখতে গিয়ে সংসদ সদস্য বীর বাহাদুর উশৈসিং এমপি বলেন, আমি বান্দরবানবাসীর প্রতি চিরঋনী, আমি বান্দরবানবাসীর সাথে কোনদিন বেইমানী করবো না, জীবনের শেষ দিন পর্যন্ত আমি সেবা ও কল্যাণে কাজ করে যাব।

তিনি আরো বলেন, আগামীতে বান্দরবানবাসীর জন্য আরো উন্নয়ন কাজ তরান্বিত করবো। বর্তমানে সরকারের যে সুযোগ সুবিধা গুলো বাস্তবায়ন করা হবে তার সবকিছু বান্দরবানবাসীর জন্য আনা হবে।

এসময় তিনি বলেন, আওয়ামীলীগ সরকার আছে বলেই দেশে শান্তি আছে, আর আওয়ামীলীগ সরকারের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার আন্তরিকতার কারণে পাহাড়ে অনেক উন্নয়ন হয়েছে আগামীতেও তা অব্যাহত থাকবে।

আরও পড়ুন