বাজার মনিটরিংয়ে মাটিরাঙ্গার ইউএনও

NewsDetails_01

সরকার ঘোষিত পবিত্র মাহে রমজান মাসে নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে খাগড়াছড়ির মাটিরাঙ্গায় বাজার মনিটরিংয়ে নেমেছেন মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ডেজী চক্রবর্তী।

বৃহস্পতিবার (০৭ মার্চ) দুপুরের দিকে মাটিরাঙ্গা বাজার ব্যবস্থাপনা কমিটির নেতৃবৃন্দদের সাথে নিয়ে বাজার মনিটরিং করেন তিনি।

NewsDetails_03

মাটিরাঙ্গা বাজার ব্যবস্থাপনা কমিটির সভাপতি এমএম জাহাঙ্গীর আলম বলেন, প্রশাসন আর বাজার ব্যবস্থাপনা কমিটি যৌথভাবে বাজার মুল্য নিয়ন্ত্রণ করা হবে। শুধু রমজান মাসেই নয় আমরা দ্রব্যমূল্য নিয়ন্ত্রণসহ নিত্যপন্যের কৃত্রিম সঙ্কট সৃষ্টির বিরুদ্ধে স্বোচ্ছার থাকবো।

বাজার মনিটরিং শেষে মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার ডেজী চক্রবর্তী বলেন, অতিরিক্ত মুনাফা অর্জনের লক্ষ্যে বাড়তি দাম না নেয়ার এবং ভেজাল পণ্য বিক্রিতে কঠোরভাবে নিষেধ করা হয়েছে। কেউ নির্দেশনা অমান্য করে তাহলে তাদের আইনের আওতায় নিয়ে আসা হবে। পাশাপাশি ব্যবসায়ীরা যেন পণ্য মজুদ করে কৃত্রিম সংকট তৈরি করতে না পারে সে দিকেও আমরা সতর্ক নজর রাখবো।

এ সময়, মাটিরাঙ্গা বাজার ব্যবস্থাপনা কমিটির সাধারণ সম্পাদক সোহাগ মজুমদার, মাটিরাঙ্গা থানার উপ-পরিদর্শক মো: হাছান মাহমুদসহ পুলিশ সদস্য ও বাজার ব্যবস্থাপনা কমিটির অন্যান্যরা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন