বান্দরবানে আওয়ামী লীগের বিক্ষোভ মিছিল

NewsDetails_01

বিএনপি’র অগ্নি সন্ত্রাস, নৈরাজ্য সৃষ্টি ও সহিংস ঘটনার প্রতিবাদে বান্দরবানে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

আজ রবিবার (৩০ জুলাই) সকালে বান্দরবান জেলা আওয়ামী লীগের আয়োজনে জেলা আওয়ামীলীগের কার্যালয় থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে বঙ্গবন্ধু মুক্তমঞ্চে গিয়ে সমবেত হয়। পরে বঙ্গবন্ধু মুক্তমঞ্চের সামনে এক বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

NewsDetails_03

বিক্ষোভ সমাবেশে বক্তারা বলেন, দেশে আবারোও বিএনপি চলন্ত গাড়ীতে আগুন দিয়ে অগ্নি সন্ত্রাস, নৈরাজ্য সৃষ্টি করছে আর বিএনপির একের পর এক সন্ত্রাসী কর্মকান্ডে দেশের মানুষ আতংকিত হয়ে পড়েছে। এসময় বক্তারা বিএনপি’র অগ্নি সন্ত্রাস, নৈরাজ্য সৃষ্টি ও সহিংস ঘটনার তীব্র প্রতিবাদ জানায় এবং দোষীদের দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্তমুলক শাস্তি প্রদানের আহবান জানান।

এসময় বান্দরবান জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো.আব্দুর রহীম চৌধুরী, সাধারণ সম্পাদক লক্ষীপদ দাশ,পৌর আওয়ামী লীগের সভাপতি অমল কান্তি দাশ, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. সামশুল ইসলাম, শ্রমিক লীগের সভাপতি মো.মুছাসহ জেলা আওয়ামীলীগ ও এর সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন