মাদক নির্মূলে সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে : জেলা প্রশাসক শাহ্ মোজাহিদ উদ্দিন

NewsDetails_01

মাদক নির্মূলে প্রত্যেক পরিবারের পিতা মাতাদের নিজের সন্তানদের প্রতি আরো যত্নবান হতে হবে, মাদক নির্মূলে সামাজিক ও পারিবারিক আন্দোলন গড়ে তুলতে হবে। মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় সভাপতির বক্তব্যে এমনটাই মন্তব্য করেন বান্দরবানের নবাগত জেলা প্রশাসক শাহ্ মোজাহিদ উদ্দিন।

এসময় নবাগত জেলা প্রশাসক শাহ্ মোজাহিদ উদ্দিন আরো বলেন, আমাদের যুব সমাজকে মাদক থেকে রক্ষা করতে তাদের প্রাতিষ্ঠানিক শিক্ষার পাশাপাশি তাদের ক্রীড়া, সংগীত, চিত্রাংকণ এবং বিভিন্ন অনুশীলনের সংগে যুক্ত রাখতে হবে। এসময় তিনি আগামী প্রজন্মকে সুস্থ রাখতে এবং মাদকের গ্রাস থেকে সমাজকে মুক্ত রাখতে প্রত্যেক নাগরিককে তাদের দায়িত্ব ও কর্তব্যের প্রতি নজর দেয়ার আহবান জানান।

NewsDetails_03

“মানুষই মূখ্য, মাদককে না বলুন, শক্তিশালী প্রতিরোধ গড়ে তুলুন ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস ২০২৩ উদযাপন উপলক্ষ্যে বান্দরবানে জেলা প্রশাসন ও মাদ্রকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয় বান্দরবানের আয়োজনে আজ রবিবার (৩০শে জুলাই) বিকেলে জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে এক আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এসময় অনুষ্ঠানে সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন বান্দরবানের নবাগত জেলা প্রশাসক শাহ্ মোজাহিদ উদ্দিন। এসময় সহকারী পুলিশ সুপার মো.মোজাফফর হোসেন, নির্বাহী ম্যাজিস্ট্রেট রাজীব কুমার বিশ্বাস,সমাজসেবা অধিদপ্তরের উপ-পরিচালক মিল্টন মুহুরী, জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিদর্শক মো.আফজাল হোসেনসহ বিভিন্ন সরকারি দপ্তরের উর্ধতন কর্মকর্তা,শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী এবং সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের শেষ পর্যায়ে দিবসটি উপলক্ষ্যে আয়োজিত রচনা এবং চিত্রাঙ্কন প্রতিযোগিতার বিভিন্ন গ্রুপে অংশগ্রহণকারী ১৮ জন বিজয়ীর হাতে পুরস্কার তুলে দেন অতিথিরা।

আরও পড়ুন