বান্দরবানে জটিল রোগে আক্রান্তদের অনুদান বিতরণ

NewsDetails_01

বান্দরবানে ক্যান্সার, কিডনী, লিভারসিরোসিস, জন্মগত হৃদরোগ ও থ্যালাসেমিয়ায় আক্রান্ত গরীব ও অসহায় রোগীদের মাঝে এককালীন অনুদানের চেক বিতরণ করা হয়েছে।

গত শুক্রবার (৪ আগস্ট) বিকেলে বান্দরবান পার্বত্য জেলা পরিষদ ও জেলা সমাজ সেবা কার্যালয়ের যৌথ উদ্যোগে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপির বান্দরবানস্থ কার্যালয়ে এই চেক বিতরণ করা হয়।

চেক বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং ক্যান্সার, কিডনী, লিভারসিরোসিস, জন্মগত হৃদরোগ ও থ্যালাসেমিয়ায় আক্রান্ত ২০ জনকে ৫০ হাজার টাকা করে ১০ লক্ষ টাকার অনুদানের চেক বিতরন করেন।

NewsDetails_03

এসময় পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং বলেন, বর্তমান আওয়ামী লীগ সরকার জনবান্ধব সরকার আর এই সরকারের আমলে দেশের গরীব ও অসহায় মানুষ বিভিন্ন ভাতা পেয়ে তাদের জীবন সুন্দরভাবে চালাতে সক্ষম হচ্ছে।

এসময় মন্ত্রী আরো বলেন, অতীতের কোন সরকার জনগণের জন্য এত সুযোগ সুবিধা দেয়নি, কিন্তু আওয়ামী লীগের সভানেত্রী ও বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারণে বাংলাদেশের গরীব ও অসহায়রা আজ সরকারের কাছ থেকে নানা সুযোগ সুবিধা পাচ্ছে।

এসময় অনুষ্ঠানে অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো.সাইফুল ইসলাম, সহকারী পুলিশ সুপার মোজাফফর হোসেন, সিভিল সার্জন ডা.মাহবুবুর রহমান, জেলা পরিষদ সদস্য কাঞ্চন জয় তঞ্চঙ্গ্যা, সমাজসেবা অধিদপ্তর এর উপ-পরিচালক মিল্টন মুহুরী, সহকারী পরিচালক উর্বশী দেওয়ানসহ জেলার বিভিন্নস্থান থেকে আগত ক্যান্সার, কিডনী, লিভারসিরোসিস, জন্মগত হৃদরোগ ও থ্যালাসেমিয়ায় আক্রান্ত গরীব ও অসহায় রোগী ও তাদের পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন