খাগড়াছড়িতে শহীদ শেখ কামালের ৭৪তম জন্মবার্ষিকী পালন করা হয়েছে

NewsDetails_01

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ পুত্র, মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক এবং ক্রীড়া ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব শহীদ শেখ কামালের ৭৪তম জন্মবার্ষিকী আজ সারাদেশের মত খাগড়াছড়ি পার্বত্য জেলায়ও নানা কর্মসুচীর মধ্যদিয়ে পালন করা হয়েছে।

দিনটি পালন উপলক্ষে খাগড়াছড়ি জেলা প্রশাসন, শরনার্থী পুনর্বাসন বিষয়ক টাস্কফোর্স,খাগড়াছড়ি পৌরসভা ও জেলা আওয়ামী লীগসহ বিভিন্ন ক্রীড়া ও সামাজিক-সাংস্কৃতিক সংগঠন পৃথক পৃথকভাবে কর্মসুচী পালন করে।

NewsDetails_03

খাগড়াছড়ি জেলা প্রশাসনের উদ্যোগে জেলা প্রশাসক কার্যালয় প্রাঙ্গনে শেখ কামালের অস্থায়ী বেদীতে ফুলদিয়ে শ্রদ্ধা নিবেদন করা হয়।

পরে জেলা প্রশাসক মো: সহিদুজ্জামানের সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় শরনার্থী পুনবার্সন বিষয়ক টাস্কফোর্সের প্রধান নির্বাহী কর্মকর্তা কৃষ্ণ চন্দ্র চাকমা, অতিরিক্ত পুলিশ সুপার মাহমুদা বেগম, অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট মো: নজরুল ইসলাম, জেলা পরিষদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি কলাণ মিত্র বড়ুয়াসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

বক্তারা শেখ কামালের ক্রীড়া সংস্কৃতিতে অবদানের কথা স্মরণ করেন এবং ১৫ আগষ্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ সকল শহীদের আতœার মাগফেরাত কামনা করেন।

আরও পড়ুন