বান্দরবানে মনোনয়ন ফরম সংগ্রহ করলেন বীর বাহাদুর

NewsDetails_01

আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ৩০০নং বান্দরবান আসন থেকে নির্বাচনের জন্য মনোনয়ন ফরম সংগ্রহ করেছে আওয়ামী লীগের একক প্রার্থী বীর বাহাদুর উশৈসিং।

২০ নভেম্বর (সোমবার) দুপুরে জেলা প্রশাসকের কার্যালয় গিয়ে বান্দরবানের রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক শাহ্ মোজাহিদ উদ্দিন থেকে আওয়ামী লীগের প্রার্থী বীর বাহাদুর উশৈসিং এর পক্ষে মনোনয়ন ফরম সংগ্রহ করেন জেলা আওয়ামী লীগের সভাপতি ক্যশৈহ্লা।

NewsDetails_03

এসময় জেলা নির্বাচন কর্মকর্তা এস.এম.শাহাদাত হোসেন, নির্বাহী ম্যাজিস্ট্রেট রাজীব কুমার বিশ্বাস, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি মো.শফিকুর রহমান, সাধারণ সম্পাদক লক্ষীপদ দাশ, পৌর আওয়ামীলীগের সভাপতি অমল কান্তি দাশ, সাধারণ সম্পাদক সামসুল ইসলামসহ আওয়ামীলীগের দলীয় নেতাকর্মী এবং সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

বান্দরবান ৩০০নম্বর আসন থেকে টানা ছয়বার এমপি পদে নির্বাচিত হয়ে তিনি সর্বশেষ পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রীর দায়িত্ব পালন করেছেন।

জেলা নির্বাচন অফিসের তথ্য মতে, ৩০০নং সংসদীয় আসন বান্দরবানে মোট ২লক্ষ ৮৮হাজার ২৯জন ভোটার রয়েছে, ৭টি উপজেলার ১৮২টি ভোট কেন্দ্রে আগামী ৭ জানুয়ারী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের ভোট গ্রহন অনুষ্ঠিত হবে।

আরও পড়ুন