বান্দরবানে যুবককে হাসপাতাল না নিয়ে ফেলে গেল রাস্তায় : অতঃপর মৃত্যু

ট্রাক ড্রাইভারের নির্মমতা

NewsDetails_01

বান্দরবান সদর উপজেলায় সড়ক দূর্ঘটনায় আহত এক মোটর সাইকেল চালককে হাসপাতালে না নিয়ে ট্রাক ড্রাইভার কর্তৃক রাস্তায় ফেলে দেওয়ায় চিকিৎসা না পেয়ে মৃত্যু হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। নিহত মোটর সাইকেল চালক মেদুসে মার্মা (৩৫)। সে জেলার রুমা সদর ইউনিয়নের ২নং ওয়ার্ডের পরোয়া পাড়ার বাসিন্দা প্রু থোয়াই অং মার্মার ছেলে।

পুলিশ সূত্রে জানা যায়, আজ বুধবার (২৪ মে) সকালে সদর উপজেলার সুয়ালক ইউনিয়নের গেৎসমণি পাড়ার সড়কের পাশে লাশ দেখতে পেয়ে পাড়ার বাসিন্দারা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে পাঠায়।

NewsDetails_03

আরো জানা যায়, গত মঙ্গলবার (২৩ মে) সন্ধ্যায় রুমা উপজেলার ২নং সদর ইউনিয়নের ৫নং ওয়ার্ডের বটতলী পাড়ায় একটি মোটর সাইকেল ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে, এতে মারাত্মক ভাবে আহত হয় মোটর সাইকেল চালক মেদুসে মার্মা। পরে আহতকে স্থানীয়রা উদ্ধার করে ওই ট্রাকে করেই সদর হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য পাঠিয়ে দেয়। তবে ট্রাকের চালক আহত মেদুসে মার্মাকে হাসপাতালে না নিয়ে রাতের অন্ধকারে সড়কের পাশে ফেলে পালিয়ে যায়, ফলে যথাযথ চিকিৎসা না পাওয়ায় সে মারা যায়।

এই ব্যাপারে বান্দরবান সদর থানার পুলিশের পরিদর্শক (এসআই) সমীর ভট্টাচার্য জানান, লাশ উদ্ধার ময়না তদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে নেয়া হয়েছে, এই ঘটনায় জড়িতদের বের করতে কাজ করেছে পুলিশ।

আরও পড়ুন