সাংবাদিক মকছুদ আহমেদকে সংবর্ধনা দি‌য়ে‌ছে উপজেলা পরিষদ

NewsDetails_01

বসুন্ধরা মিডিয়া এ্যাওয়ার্ড পাওয়া পার্বত্য চট্টগ্রামের গুনী সাংবাদিক দৈনিক গিরিদর্পন পত্রিকার সম্পাদক একে এম মকছুদ আহমেদকে সংবর্ধনা দিয়েছে রাঙামাটি সদর উপ‌জেলা প‌রিষদ। আজ বুধবার বেলা ১২টার দিকে উপ‌জেলা প‌রিষদ মিলনায়ত‌নে এই সংবর্ধনা দেওয়া হয়।

NewsDetails_03

সংবর্ধনা অনুষ্ঠা‌নে বক্তব্য রাখেন, উপ‌জেলা চেয়ারম্যান শহীদুজ্জামান মহসীন রোমান, উপ‌জেলা নির্বাহী অ‌ফিসার নাজমা বিন‌তে আ‌মিন, সংবর্ধিত অতিথি দৈনিক গিরিদর্পন সম্পাদক একে এম মকছুদ আহমেদ, প্রেস ক্লাব সভাপ‌তি সাখাওয়াত হো‌সেন রু‌বেল, ভাইস চেয়ারম্যান নাস‌রিন ইসলাম ও দু‌র্গেশ্বর চাকমা প্রমূখ।

এসময় বক্তারা বলেন, পার্বত্য অঞ্চলের সাংবাদিকতার অগ্রদুত একেএম মকছুদ আহমেদ এর অবদান কোন ভাবেই ছোট করে দেখার সুযোগ নেই। তিনি শুরু করেছেন বলেই, আজকে সাংবাদিকতা বিস্তার লাভ করেছে। তিনি পার্বত্য চট্টগ্রামের ইতিহাস-ঐতিহ্যের একজন জলন্ত স্বাক্ষী। এ অঞ্চলের উত্থান-পতনের সাথে ওতোপ্রোতভাবে জড়িত তিনি। কৃতজ্ঞতার সাথে বলতে চাই, বসুন্ধরা গ্রুপ এই গুণী সাংবাদিককে সম্মান দিয়ে পার্বত্য চট্টগ্রামকে সম্মানিত করেছে। এমন একজন গুণী সাংবা‌দিক‌কে সদর উপ‌জেলা প‌রিষদ সংবর্ধনা দি‌য়ে গর্ব‌বোধ কর‌ছে।

আরও পড়ুন