বান্দরবানে শুরু হয়েছে শেখ কামাল ২য় বাংলাদেশ যুব গেমস

NewsDetails_01

বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে বান্দরবানে শুরু হয়েছে শেখ কামাল ২য় বাংলাদেশ যুব গেমস। বান্দরবান জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের ব্যবস্থাপনায় সোমবার (০৯ জানুয়ারী) সকালে বান্দরবান জেলা স্টেডিয়ামের জিমনেসিয়াম হলে গেমস এর কারাতে প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

NewsDetails_03

এসময় বান্দরবান সদরসহ বিভিন্ন উপজেলার ৩২জন কারাতে প্রতিযোগি বিভিন্ন ইভেন্টে অংশগ্রহন করে। এসময় বাংলাদেশ কারাতে ফেডারেশনের সাধারণ সম্পাদক ও বান্দরবান পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ক্যশৈহ্লা, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট সুরাইয়া আক্তার সুইটি, বান্দরবান জেলা ক্রীড়া সংস্থার যুগ্ন সাধারণ সম্পাদক মো.মুজিবুর রশীদ, চট্টগ্রাম বিভাগের রেফারি কাউসার আহম্মেদ, জাতীয় মহিলা কোচ জ উ প্রু, সিংমং, উক্যাহ্লাসহ বাংলাদেশ কারাতে ফেডারেশনের বিভিন্ন কর্মকর্তা ও ক্রীড়াবিদরা উপস্থিত ছিলেন।

আয়োজকেরা জানান, এবারে শেখ কামাল ২য় বাংলাদেশ যুব গেমস উপলক্ষ্যে বান্দরবানে ফটবল, হ্যান্ডবল, কারাতে, উশু, তায়কোনডো, বস্কিং প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে আর প্রথম পর্বে আন্ত:উপজেলা ২থেকে ১০ জানুয়ারী, ২য় পর্বে আন্ত:জেলায় ১৬-২২ জানুয়ারী এবং ২৬ ফেব্রুয়ারী থেকে ৪ মার্চ পর্যন্ত ঢাকায় চুড়ান্ত পর্বের এই প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে।

আরও পড়ুন