বান্দরবানে সংগীত শিল্পীদের খাদ্য সহায়তা প্রদান

NewsDetails_01

করোনা ভাইরাসের আতংকে আজ পুরো বিশ্ব, আর এই আতংকের কারণে সরকারের নির্দেশনা অনুযায়ী ঘরে অবস্থান করছে সাধারণ জনসাধারণ। সারাদেশের মত বান্দরবানে ও বিভিন্ন এলাকায় চলছে লকডাউন, লকডাউনের কারণে অনেকেই অসহায় হয়ে দিনযাপন করছে ।

এদিকে বান্দরবানে যে শিল্পীরা সংগীত চর্চা করে বান্দরবানের সুনাম ছড়িয়ে দিচ্ছে তাদের অনেকেই এই মহামারিতে অসহায় হয়ে দিনযাপন করছে এমন সংবাদের ভিত্তিতে তাদের পাশে দাঁড়িয়েছে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশেসিং এমপি।

NewsDetails_03

এরই প্রেক্ষিতে আজ শনিবার (২৫এপ্রিল) সকালে পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপির বান্দরবানস্থ বাসভবনে বান্দরবানের বিভিন্ন অসহায় শিল্পীদের জন্য শুভেচ্ছা উপহার পৌঁছে দেযা হয়েছে।

এসময় পার্বত্যমন্ত্রীর নির্দেশনা মোতাবেক রাজু বড়ুয়া সংগীত শিল্পীদের পক্ষে মোঃ জাহাঙ্গীর আলমকে এই উপহার সামগ্রী বুঝিয়ে দেন। এসময় উপস্থিত ছিলেন বান্দরবান পার্বত্য জেলা পরিষদের সদস্য সিং ইয়ং ম্রো, বান্দরবান শিল্পকলা একাডেমীর সাধারণ সম্পাদক মো:আমিনুল ইসলাম বাচ্চু, রাজু বড়ুয়াসহ বান্দরবানের শিল্পী সমাজের প্রতিনিধিরা।

সমাজসেবক রাজু বড়ুয়া জানান, বর্তমান পরিস্থিতি বিবেচনাপূর্বক বান্দরবানের সংগীত শিল্পীদের পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপির পক্ষ থেকে কিছু খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে এবং এই কার্যক্রম অব্যাহত থাকবে।

আরও পড়ুন