বান্দরবান আইনজীবী সমিতির সভাপতি কালাম, সম্পাদক বাসিং থোয়াই

NewsDetails_01

বান্দরবান জেলা আইনজীবী সমিতির বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। আজ বৃহষ্পতিবার (৮ ফেব্রুয়ারি) সকালে জেলা বারের অফিসে এ নির্বাচন অনুষ্ঠিত হয়। সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। পরে গণনা শেষে সন্ধ্যায় ফল ঘোষণা করা হয়।

নির্বাচনে ৫২ ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হয়েছে অ্যাডভোকেট মুহাম্মদ আবুল কালাম। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী অ্যাডভোকেট ইলিয়াছুর রহমান পেয়েছেন ৪৩ ভোট। ৫৩ ভোট পেয়ে সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছে অ্যাডভোকেট বাসিং থোয়াই, একই পদে তার নিকটতম প্রতিদ্বন্দ্বী অ্যাডভোকেট মো. খলিল পেয়েছেন ৩৯ ভোট।

NewsDetails_03

এ ছাড়া সহসভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন অ্যাডভোকেট ইকবাল করিম, সহসাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন এডভোকেট আলমগীর চৌধুরী, সহ সাধারণ সম্পাদক (লামা) এডভোকেট মামুন মিয়া, অর্থ সম্পাদক জয়নাল আবেদীন ভূইয়া,পাঠাগার সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন, অ্যাডভোকেট বিমল তং, আইটি সম্পাদক মুজাহিদুল ইসলাম, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক জিয়াউল হক ছাড়াও সদস্য নির্বাচিত হয়েছেন শাহ নেওয়াজ চৌধুরী, শাকিল মাহমুদ খান, জান্নাতুল ফেরদৌস ও রবিউল ইসলাম(লাম)।

মূখ্য নির্বাচন কমিশনার অ্যাডভোকেট তপন কুমার দাশ জানান, বান্দরবান জেলা আইনজীবী সমিতির বার্ষিক নির্বাচনে ১০৬ জন ভোটার রয়েছে। এর মধ্যে ৯৬ জন ভোটার ভোট প্রদান করেছেন। শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়েছে। নির্বাচিতরা ১ বছরের জন্য দায়িত্ব পালন করবেন।

এর আগে জেলা আইনজীবী সমিতির সভাপতি ছিলেন, অ্যাডভোকেট ইলিয়াছুর রহমান ও সাধারণ সম্পাদক ছিলেন অ্যাডভোকেট মো. খলিল।

আরও পড়ুন