বান্দরবান বিশ্ববিদ্যালয়ের ৫ম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত

NewsDetails_01

বান্দরবান বিশ্ববিদ্যালয়ের স্থায়ী ক্যাম্পাস, সুয়ালক-এ ইউসিবি ব্যাংক, বান্দরবান শাখা এর পৃষ্ঠপোষকতায় বান্দরবান বিশ্ববিদ্যালয় এর ৫ম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে গত ৭ ফেব্রুয়ারি আলোচনা সভা, কৃতি শিক্ষার্থীদের ক্রেস্ট প্রদান, সার্টিফিকেট বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এই অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বান্দরবান বিশ্ববিদ্যালয় এর ভাইস-চ্যান্সেলর প্রফেসর ডক্টর এম. নুরুল ইসলাম, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বান্দরবান আসনের সংসদ সদস্য ও বান্দরবান বিশ্ববিদ্যালয় ট্রাস্টের চেয়ারম্যান বীর বাহাদুর উশৈসিং এমপি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বান্দরবান পার্বত্য জেলা পরিষদ এর চেয়ারম্যান ও বান্দরবান বিশ্ববিদ্যালয় ট্রাস্টের কো-চেয়ারম্যান ক্য শৈ হ্লা।

NewsDetails_03

অনুষ্ঠানে অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন, বান্দরবান বিশ্ববিদ্যালয় ট্রাস্ট ও বান্দরবান শিক্ষা ও উন্নয়ন ফাউন্ডেশন এর সম্মানিত সদস্যবৃন্দ, ইউসিবি ব্যাংক, বান্দরবান শাখার সম্মানিত ম্যানেজার, বাংলাদেশ বেতার, বান্দরবান এর অ্যাসিস্ট্যান্ট রিজিওনাল ডিরেক্টর, বিশিষ্ট সাংবাদিক বৃন্দ, বান্দরবান বিশ্ববিদ্যালয়ের সর্বস্থরের শিক্ষক-কর্মকর্তা, কর্মচারী, ছাত্র-ছাত্রী ও অভিভাবক বৃন্দ।

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় স্বাগত বক্তব্য প্রদান করেন, বান্দরবান বিশ্ববিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সদস্য ব্রিগেডিয়ার জে: শাহ মো: সুলতান উদ্দিন ইকবাল, বীর প্রতীক, পিএইচডি (অব:)।

বান্দরবান বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ও স্থানীয় বিশিষ্ট শিল্পীদের অংশগ্রহণে প্রাণবন্ত ও মনোমুগ্ধকর সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে প্রতিষ্ঠিত বার্ষিকী উদযাপনের আয়োজন সম্পন্ন হয়।

আরও পড়ুন