বান্দরবান কেন্দ্রীয় মন্দিরের পুরোহিতের বাসায় ডাকাতি

NewsDetails_01

বান্দরবান শ্রী শ্রী সার্বজনীন কেন্দ্রীয় দুর্গা মন্দিরের প্রধান পুরোহিত শংকর চক্রবর্তীর বাসভবনে ডাকাতির ঘটনা ঘটেছে।

গত ৭ এপ্রিল (শুক্রবার) ভোর রাত ৩.৩০ মিনিটে বান্দরবান পৌরসভার বনরুপা এলাকায় এই ঘটনা ঘটে, আর এই সময় ডাকাতরা পুরোহিত শংকর চক্রবর্তীর সহধর্মীনি পপি চক্রবর্তীর মুখ ও হাত বেঁধে রেখে আলমারি ভেঙ্গে নগদ এক লক্ষ টাকা লুট করে নিয়ে যায়।

পপি চক্রবর্তীর জানায়, রাতে হঠাৎ একজন যুবক আমার রুমে প্রবেশ করে আমার মুখ ও হাত বেঁধে রাখে এবং আলমারী ভেঙ্গে নগদ এক লক্ষ টাকা নিয়ে পালিয়ে যায় তবে বাসার আর কোন মালামাল ডাকাতরা নেয়নি।

পুরোহিত শংকর চক্রবর্তী জানান, আমি পূজার কাজে বর্তমানে খাগড়াছড়ি রয়েছি, তবে যারাই এই ঘটনা ঘটিয়েছে তাদের খুঁজে যথাযথ শাস্তি প্রদানের জন্য প্রশাসনের কাছে জোর দাবি জানাচ্ছি।

NewsDetails_03

এদিকে পুরোহিত শংকর চক্রবর্তীর বড় ভাই রাহুল চক্রবর্তী জানান, এক যুবক রাতে আমাদের বাড়ীতে ঢুকে আমার ছোট ভাইয়ের রুমে প্রবেশ করে ছোট ভাইয়ের সহধর্মীনিকে হাত পা ও মুখ বেঁধে ডাকাতি করে নগদ এক লক্ষ টাকা নিয়ে গেছে।

তিনি আরো জানান, এই ঘটনায় আরো এক যুবক বাইরে অবস্থান করছিল। পরে ডাকাতরা চলে গেছে ছোট ভাইয়ের সহধর্মীনি নিজ প্রচেষ্টায় হাত ও পায়ের বাঁধন খুলে আমাদের বিষয়টি অবগত করলে আমি বিষয়টি জানতে পারি।

রাহুল চক্রবর্তী আরো জানান, কিছুদিন আগেও আমাদের বাড়ীতে রাতের বেলা চুরি করার জন্য কয়েকজন চেষ্টা করেছিল, আমি তাদের দেখে ধাওয়া করলে তারা অন্ধকারে পালিয়ে যায়। বান্দরবান পৌরসভা এলাকায় এমন ঘটনা আমাদের নিরাপত্তাকে প্রশ্নবিদ্ধ করেছে বলে জানান তিনি।

বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম শহীদুল ইসলাম জানান, ডাকাতির বিষয়ে এখনো কেউ পুলিশকে কিছু জানায়নি তবে কোন অভিযোগ পাওয়া গেলে পুলিশ অবশ্যই বিষয়টি তদন্ত করে দোষীদের খুঁজে বের করবে।

আরও পড়ুন