বান্দরবান বিশ্ববিদ্যালয়ের স্প্রিং ২০২৪ সেমিস্টারের অ্যাডমিশন ফেয়ার এর উদ্বোধন

NewsDetails_01

বান্দরবান বিশ্ববিদ্যালয়ের বর্তমান ক্যাম্পাসে শুভ উদ্ভোধন হলো এডমিশন ফেয়ার স্প্রিং ২০২৪ এর। ফিতা কাটার মাধ্যমে এডমিশন ফেয়ার এর শুভ উদ্বোধন করেন, বান্দরবান পার্বত্য জেলা পরিষদের মুখ্য নির্বাহী কর্মকর্তা ও বান্দরবান বিশ্ববিদ্যালয় ট্রাস্ট এর সদস্য মোঃ মাসুম বিল্লাহ।

গত ২৪ ডিসেম্বর দুপুরে এডমিশন ফেয়ারের শুভ উদ্বোধন উপলক্ষে বান্দরবান বিশ্ববিদ্যালয়ের সভাকক্ষে একটি আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বান্দরবান পার্বত্য জেলা পরিষদের মুখ্য নির্বাহী কর্মকর্তা ও বান্দরবান বিশ্ববিদ্যালয় ট্রাস্ট এর সদস্য মোঃ মাসুম বিল্লাহ, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বান্দরবান বিশ্ববিদ্যালয় ট্রাস্ট এর সদস্য ডাক্তার অং চালু ও প্রেস ক্লাবের সভাপতি আমিনুল ইসলাম বাচ্চু।

NewsDetails_03

আলোচনা সভায় স্বাগত বক্তব্য প্রদান করেন, বান্দরবান বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ কর্মকর্তা নোবেল বড়ুয়া। মেলায় ভর্তিকৃত নতুন শিক্ষার্থীদের বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে ফুল দিয়ে বরণ করে নেয়া হয়।
আজকের শুভ উদ্বোধন ও আলোচনা সভায় বান্দরবান বিশ্ববিদ্যালয়ের সর্বস্তরের শিক্ষক-কর্মকর্তা, কর্মচারী ও অধ্যয়নরত শিক্ষার্থীরা স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ করেন।

বান্দরবান বিশ্ববিদ্যালয়ের অ্যাডমিশন ফেয়ার ২৪ ডিসেম্বর ২০২৩ থেকে ২৪ জানুয়ারি ২০২৪ পর্যন্ত চলবে। মেলা উপলক্ষে বান্দরবান বিশ্ববিদ্যালয়ে থাকছে ভর্তি ফি এর ক্ষেত্রে ১০ শতাংশ ও টিউশন ফি এর ক্ষেত্রে ২৫ শতাংশ ছাড় ও আকর্ষণীয় উপহারের ব্যবস্থা।

আরও পড়ুন