বীর বাহাদুর মুখে যা বলেন তাই করেন : নাইক্ষ্যংছড়িতে নৌ পরিবহণ মন্ত্রী

NewsDetails_01

বান্দরবানের নাইক্ষ্যংছড়িতে নৌ পরিবহণ মন্ত্রী শাহজাহান খান
‘বীর বাহাদুর মুখে যা বলেন তাই করেন, তিনি সড়ক নির্মাণের আশ্বাস দিয়েছেন। আমার পক্ষ থেকে তাকে সব ধরনের সহায়তা দেওয়া হবে।’ আজ শুক্রবার বান্দরবানের নাইক্ষ্যংছড়ির চাকঢালা সীমান্তে স্থলবন্দর নির্মাণের সম্ভাব্যতা সম্পর্কে মতবিনিময় সভায় এ কথা বলেন তিনি।
এসময় বিএনপিকে ইঙ্গিত করে শাহজাহান খান আরো বলেছেন, ‘যারা মানুষ পুড়িয়ে হত্যা করে তারা ভোট চাওয়ার অধিকার হারিয়েছে, আগামী নির্বাচনে তাদের প্রতিহত করুন।’ তিনি আরো বলেন, ১২টি স্থল বন্দর এখন আমরা চালু করতে পেরেছি শেখ হাসিনার কল্যানেই, খালেদা জিয়ার সময় একটি স্থল বন্দর চালু করে নাই। তাই চাকঢালায় স্থলবন্দর করতে আগামী সংসদ নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দিয়ে আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে হবে।
এই সময় নৌ পরিবহণ মন্ত্রনালয়ের মন্ত্রী শাহজাহান খান এমপি আরো বলেন, শীঘ্রই বান্দরবানে নাইক্ষ্যংছড়ির চাকঢালায় ও তুমব্রু এলাকায় স্থলবন্দর নির্মান করা হবে, আর এর ফলে বাংলাদেশ ও মিয়ানমারের মধ্যে ব্যবসায়ীয় আমদানি রপ্তানী বৃদ্ধি পাবে।
এসময় পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি,বাংলাদেশ স্থল বন্দর কর্তৃপক্ষের চেয়ারম্যান (অতিরিক্ত সচিব) তপন কুমার বিশ্বাস,জেলা প্রশাসক মো:দাউদুল ইসলাম,পুলিশ সুপার মো:জাকির হোসেন মজুমদার,নাইক্ষ্যংছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা সাদিয়া আফরিন কচিসহ প্রশাসনের উর্ধতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন