রাঙামাটিতে আওয়ামী লীগের তৃণমূল প্রতিনিধি সম্মেলন অনুষ্ঠিত

NewsDetails_01

আসন্ন দ্বাদশ নির্বাচনকে সামনে রেখে তৃণমূল পর্যায়ে আওয়ামী লীগকে শক্তিশালী করার লক্ষ্যে রাঙামাটিতে তৃণমূল প্রতিনিধি সভা অনুষ্ঠিত হয়েছে। আজ রোববার দুপুরে জেলা আওয়ামীলীগের আয়োজনে রাঙামাটি ক্ষুদ্র নৃ- গোষ্ঠি ইন্সটিটিউট মাঠে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন, কেন্দ্রীয় আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, রাঙামাটি আসনে এমপি দীপংকর তালুকদারের বিকল্প নেই। আমাদের সামনে চিন্তা নির্বাচনে জয় লাভ করা। দ্বাদশ সংসদ নির্বাচন দৌড়গড়ায়। কিন্তু নির্বাচন বানচাল করতে একটি মহল তৎপর। বিএনপি-জামাত দেশে আন্দোলনের নামে ধ্বংসজজ্ঞ চালাচ্ছে। তাদের পেট্রোল বোমার আঘাতে শত শত মানুষ মারা গেছে। তারা জানে নির্বাচনে তারা জিততে পারবে না। বাংলাদেশের মানুষ পিছনে যেতে চায় না। আর জঙ্গী রাষ্ট্র চায় না। তাদের এখন সহায় বিদেশী প্রভু। তাদের মাধ্যমে সরকারের পতন ঘটানো। আওয়ামী লীগের শিকর অনেক গভীরে। এ সরকারকে ধাক্কা মেরে ফেলা যাবে না। এ সরকার জনগণের সরকার। অন্ধকার বাংলাদেশকে আলো দিয়েছে। আমরা উন্নয়নশীল রাষ্ট্রে সমৃদ্ধ। ২০৩১ সালের মধ্যে মধ্যম আয়ের দেশে পরিণত হবো। পাকিস্তানের গোয়েন্দা সংস্থার সৃষ্টি জামাত, বিএনপি। দেশের উন্নয়ন বিএনপি, জামাতের পছন্দ নয়। এখন তাদের ভরসার জায়গা বিদেশী প্রভু।

তিনি আরও বলেন, ভিসানীতি নিয়ে যদি কোন দূরভীস‌ন্ধি থাকে তাহলে আমরা তা মানবো না। বিদেশীরা আসুক,নির্বাচন পর্যবেক্ষণ করুন।

NewsDetails_03

তিনি বলেন, কোন ষড়যন্ত্র আমাদের পরাজিত করতে পারবে না। আমরা শেখ হাসিনার কর্মী। বিএনপি, জামাত ভাবছে তাদের বিদেশী প্রভু সহযোগিতা করবে।

জেলা আওয়ামীলীগের সভাপতি দীপংকর তালুকদার এমপি এর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন, কেন্দ্রীয় আওয়ামীলীগের অর্থ ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক আয়শা খান এমপি, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক আলহাজ্ব আমিনুল ইসলাম। সভার সঞ্চালনা করেন, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হাজী মোঃ মুছা মাতব্বর।

এর আগে দলীয় ও জাতীয় পতাকা উত্তোলন এবং জাতির পিতাসহ তার পরিবারবর্গের আত্মার শান্তি কামনায় এক মিনিট নিরবতা পালন করা হয়। এরপর দলের সাংগঠনিক কার্যক্রম পেশ এবং তৃণমূল নেতৃবৃন্দরা তাদের মতামত অতিথিদের সামনে তুলে ধরেন।

আরও পড়ুন