রাঙামা‌টিতে গ্রামীণ ক্রীড়া ও এ্যাথলেটিক্স প্রশিক্ষণ সম্পন্ন

NewsDetails_01

তৃনমু‌লে গ্রামীণ ক্রীড়ার ঐ‌তিহ্য ফি‌রি‌য়ে আন‌তে ও প্রতিভাবান এ্যাথ‌লেট তৈ‌রি‌তে রাঙামাটির কাউখালী‌তে দিনব্যাপী গ্রামীণ ক্রীড়া প্রতিযোগিতা এবং মাসব্যাপী এ্যাথলেটিক্স প্রশিক্ষণ সম্পন্ন হ‌য়ে‌ছে।

যুব ও ক্রীড়া মন্ত্রণাল‌য়ের অধীন ক্রীড়া পরিদপ্তর প্রণীত বার্ষিক ক্রীড়া কর্মসূচি ২০২৩-২৪ আওতায় পৃথক কর্মসু‌চি দু‌টি আ‌য়োজন ক‌রে রাঙামা‌টি জেলা ক্রীড়া অফিস।

আজ সোমবার দুপু‌রে আ‌য়ো‌জিত সমাপনী ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠা‌নে প্রধান অ‌তি‌থি ছি‌লেন, কাউখালী উপজেলা নির্বাহী অফিসার রক্তিম চৌধুরী।

NewsDetails_03

সমাপনী অনুষ্ঠানে উপজেলা শিক্ষা অফিসার স্বপন চাকমার সভাপতিত্বে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান অংপ্রু মারমা, জেলা ক্রীড়া অফিসার মোঃ আফাজ উদ্দিন প্রমূখ উপ‌স্থিত ছি‌লেন।

এদিন গ্রামীণ প্রতিযোগিতায় ৬টি শিক্ষা প্রতিষ্ঠানের শতাধিক খেলোয়াড় অংশ নেয় এবং মাসব্যাপী এ্যাথ‌লে‌টিক্স প্রশিক্ষণে অংশ নেয়া ৩০ জন প্রশিক্ষণার্থীর মা‌ঝে ক্রীড়া সামগ্রী ও সনদ তু‌লে দেয়া হয়।

খেলা পরিচালনা ক‌রেন পোয়াপাড়া সরকারি মডেল উচ্চ বিদ্যালয় সহকারী শিক্ষক সুমন রায় চৌধুরী , পানছড়ি উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক সুনিল কান্তি চাকমা, মো: নজরুল ইসলাম, কল্লোল চাকমা প্রমূখ।

আরও পড়ুন