রাঙামাটিতে দুর্বৃত্তের গুলিতে নিহত ১

NewsDetails_01

রাঙামাটিতে দুর্বৃত্তের গুলিতে শ্যামল চাকমা নামে এক ইউপিডিএফ কর্মী নিহত হওয়ার খবর পাওয়া গেছে। মঙ্গলবার রাত সাড়ে আটটার দিকে রাঙামাটির লংগদুর ছোট কাট্টলী মোন পাড়া এলাকায় তাকে গুলি করে হত্যা করে। ইউপিডিএফের জেলা সমন্বয়ক সচল চাকমা বিষয়টি নিশ্চিত করেছেন। তবে, দিনভর ৬ জন নিহত হওয়ার খবরটি সত্যতা পায়নি রাঙামাটি জেলা পুলিশ।

NewsDetails_03

ইউপিডিএফের জেলা সমন্বয়ক সচল চাকমা জানান, সাংগঠনিক কাজে নিহত শ্যামল চাকমা গত মঙ্গলবার সন্ধ্যায় লংগদুর ছোট কাট্টলীতে যান। সন্ধ্যা সাড়ে আট টার দিকে জেএসএস সদস্যরা তাকে গুলির করে হত্যা করে। ঘটনার পরপরই নিজেদের হেফাজতে শ্যামল চাকমার মরহেদ নিয়ে আসেন। এ ঘটনার জন্য জেএসএস মুল দলকে দায়ী করে তিনি বলেন, ৬ জন নিহত হওয়ার খবরটি একেবারে অসত্য। নিহত শ্যামল চাকমা রাঙামাটির নানিয়াচর উপজেলার সাবেক্ষং ইউনিয়নের গবছড়ি এলাকার ফুলেশ্বর চাকমার ছেলে বলে জানা গেছে।

রাঙামাটির অতিরিক্ত পুলিশ সুপার মাহমুদা বেগম জানিয়েছেন,আজ বুধবার সকালে পুলিশ ও সেনাবাহিনীর সদস্যরা ঘটনাস্থলে গিয়েছে। সে সময় স্থানীয়দের সাথে কথা বলে তারা জেনেছে, দুর্গম অঞ্চলে গোলাগুলির শব্দ শুনেছে স্থানীয়রা। তবে পুলিশ ও সেনা সদস্যরা কোন লাশের হদিস পাননি।

আরও পড়ুন