রাঙামাটিতে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্ণামেন্ট শুরু

NewsDetails_01

রাঙামাটি জেলা সদরে উপজেলা পর্যায়ে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা প্রাথমিক ফুটবল টুর্ণামেন্ট শুরু হয়েছে।
আজ রবিবার সকালে উপজেলা শিক্ষা অফিসের আয়োজনে রাঙামাটি জেলা মারী স্টেডিয়ামে উপজেলা পর্যায়ের খেলা উদ্বোধন করেন সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান শহীদুজ্জামান মহসীন রোমান।

এসময় তিনি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিবকে শ্রদ্ধাভরে স্মরণ করে বলেন, প্রতিটি মানুষের সাফল্যের গল্পটা শুরু হয় প্রাইমারী লেভেল থেকে। আজকে যেসব ক্ষুদে ফুটবলাররা খেলছে, একদিন তারাই বড় মাপের খেলোয়াড় হিসেবে দেশের নেতৃত্ব দিবে। দেশের জন্য সুনাম বয়ে আনবে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলাদেশ ক্রমান্বয়ে এভাবে উন্নতির চরম পর্যায়ে পৌছে যাচ্ছে।

NewsDetails_03

উপজেলা শিক্ষা অফিসার দীপিকা খীসার সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান নাসরিন ইসলাম ও দুর্গেশ্বর চাকমা। এসময় অন্যদের মধ্যে উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা তাপসী চাকমা ও জগদীশ চাকমা, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মোঃ হান্নান সহ বিভিন্ন বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও সহকারী শিক্ষকগণ উপস্থিত ছিলেন।

উপজেলা পর্যায়ের উদ্বোধনী ম্যাচে বঙ্গমাতা বালিকা বিভাগে বন্দুকভাঙ্গা ইউনিয়নের ধামাইছড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় টাইব্রেকারে ৪-২ গোলে সাপছড়ি সরকারী প্রাথমিক বিদ্যালয়কে পরাজিত করে শুভসূচনা করেছে। দুদলের মধ্যকার নির্ধারিত খেলার সময় গোলশুণ্য ড্র ছিল। বঙ্গবন্ধু বালকে নোয়াদম সরকারী প্রাথমিক বিদ্যালয় ৩-০ সাপছড়ি সরকারী প্রাথমিক বিদ্যালয়কে পরাজিত করে।

আরও পড়ুন