রাঙামাটিতে মোটরসাইকেল সহ চোরচক্রের ৫ সদস্য আটক

NewsDetails_01

চট্টগ্রাম বিভাগের বিভিন্ন জেলায় মোটরসাইকেল চোরচক্রের ৫ সদস্যকে আটক করেছে রাঙামাটি পুলি। এসময় চোরাই ৫টি মোটরসাইকেল উদ্ধার করা হয়। সর্বশেষ দুটি অভিযানে ৭টি মোটরসাইকেলসহ চোরচক্রের ৬ সদস্যকে আটক করেছে রাঙামাটি পুলিশ।

আজ বুধবার বিকেলে রাঙামাটি কোতয়ালী থানায় এক প্রেস ব্রিফিংয়ে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) জাহেদুল ইসলাম এই তথ্য জানান।

NewsDetails_03

অতিরিক্ত পুলিশ সুপার জাহেদুল ইসলাম জানান, আগের অভিযানে আটক মিজানের দেয়া তথ্যমতে চট্টগ্রাম, ফেনী, কুমিল্লা নোয়াখালী জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে মোটরসাইকেল চোরের হোতা রাঙামাটির বাসিন্দা হাসপাতাল এলাকার জসিম উদ্দিনের ছেলে শহীদুল ইসলামকে আটক করা হয়। পরে তার দেয়া তথ্য মতে, কুমিল্লার তিতাস উপজেলার মৃত গিয়াস উদ্দিনের ছেলে রুবেল, নাঙ্গলকোট উপজেলার সোয়াব মিয়ার ছেলে মোঃ ওসমান, চট্টগ্রামের বন্দর থানার মাহবুব আলম বাচ্চুর মোঃ মুরাদ ও একই থানার মোঃ দিদারুল ইসলামের ছেলে রিয়াজুল ইসলামকে আটক করা হয় এবং তাদের হেফাজতে থাকা ৫টি দামী ব্যান্ডের মোটরসাইকেল জব্দ করা হয়। চোরচক্রের অন্য সদস্যদের আটকের জন্য অভিযান চলছে।

কোতয়ালী থানার অফিসার ইনচার্জ মোঃ আরিফুল আমিন জানান, আটক আসামীরা দীর্ঘদিন ধরে রাঙামাটিসহ বিভিন্ন জেলা হতে মোটরসাইকেল চুরি করে নানা হাতবদল করে মোটরসাইকেল বিক্রি করে আসছিল। আসামীদের বিরুদ্ধে নিয়মিত মামলা রুজু করা হয়েছে। তিনি স্থানীয়দের মোটরসাইকেল আরো নিরাপদ ও সুরক্ষায় রেখে ব্যবহার করার অনুরোধ জানান।

রাঙামাটি পুলিশের দুটি সফল অভিযানে স্থানীয়দের মনে স্বস্তি ফিরেছে। তারা রাঙামাটি জেলা পুলিশকে ধন্যবাদ জানিয়ে বলেন, পুলিশের এ অভিযান অব্যাহত থাকলে চোরচক্র কোনটাসা হয়ে পড়বে।

আরও পড়ুন