রাঙামাটিতে যুবলীগের শান্তি ও উন্নয়ন সমাবেশ

NewsDetails_01

বিএনপি-জামাতের ষড়যন্ত্র ও নৈরাজ্যর প্রতিবাদ এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের উন্নয়ন অগ্রযাত্রা অব্যাহত রাখতে ও স্মার্ট বাংলাদেশ প্রতিষ্ঠার লক্ষ্যে রাঙামাটিতে শান্তি ও উন্নয়ন সমাবেশ করেছে জেলা যুবলীগ।

আজ মঙ্গলবার (১০ অক্টোবর) সকাল ১১টায় জেলা যুবলীগের উদ্যোগে শহরের বনরুপা চৌমুহনীতে এ শান্তি ও উন্নয়ন সমাবেশ অনুষ্ঠিত হয়।

রাঙামাটি জেলা যুবলীগের সভাপতি আকবর হোসেন চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নুর মোহাম্মদ কাজলের সঞ্চালনায় সমাবেশে জেলা যুবলীগের সহ-সভাপতি শহিদুল ইসলাম স্বপন, যুগ্ন সম্পাদক শফিউল আজম, প্রচার সম্পাদক নাজিম উদ্দিন, সহ-সম্পাদক মো: মিজান, সদর উপজেলা যুবলীগের সভাপতি আলহাজ্ব আবু মুসা, শহর যুবলীগের সভাপতি মো: আবুল খায়ের, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক আব্দুল ওহাবহর সহযোগী সংগঠনের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

NewsDetails_03

সমাবেশে বক্তরা, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এখন শতভাগ বিদ্যুতের আওতায় এসেছে। ঠিক তখনই সরকারের এ অগ্রযাত্রাকে থামিয়ে দিতে বিএনপি-জামাত আবারো নতুন ভাবে ষড়যন্ত্র শুরু করেছে, এসব ষড়যন্ত্রের বিরুদ্ধে যুবলীগের সকল নেতৃবৃন্দকে ঐক্যবদ্ধ থাকার আহবান জানানো হয়।

বক্তারা জানান, শেখ হাসিনার নেতৃত্বে দেশের উন্নয়ন-অগ্রযাত্রা অব্যাহত রাখতে এবং ডিজিটাল বাংলাদেশকে স্মার্ট বাংলাদেশে রূপান্তর করতে যুবলীগের নেতা-কর্মীরা রাজপথে আছে, রাজপথে থাকবে।

শান্তি সমাবেশের আগে শহরের পৌরসভা প্রাঙ্গন থেকে বনরুপা পর্যন্ত সন্ত্রাস বিরোধী বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

আরও পড়ুন