রাঙামা‌টিতে সড়ক দুর্ঘটনায় ‌শিক্ষার্থীসহ আহত ৯

NewsDetails_01

রাঙামাটিতে পৃথক দু‌টি সড়ক দূর্ঘটনায় ৫ কলেজ শিক্ষার্থীসহ ৯ জন আহত হয়েছে। আজ বুধবার সকালে জেলার কাউখালী উপ‌জেলার ঘাগড়া বাজা‌রে ও পৌরসভার রেডিও স্টেশন এলাকায় দূর্ঘটনা ঘ‌টে।

স্থানীয়রা জানান, আজ বুধবার সকালে রাঙামাটির তবলছড়ি এলাকা থেকে এইচ.এস.সি প্রথমবর্ষের পাঁচ শিক্ষার্থী কাউখালী কলেজে টেষ্ট পরীক্ষা দিতে অটোরিক্সা যোগে যাওয়ার সময় ঘাগড়া এলাকায় পৌঁছুলে অপরদিক থেকে আসা অপর একটি সিএনজি অটোরিক্সার সাথে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে করে রাঙামাটি থেকে কাউখালীগামী অটোরিক্সাটি দুমড়ে মুচড়ে যায়।

NewsDetails_03

এসময় অটোরিক্সায় থাকা ৫ শিক্ষার্থী গুরুতর আহত হয়। স্থানীয়রা তাদের উদ্ধার করে রাঙামাটি জেনারেল হাসপাতালে নিয়ে আসে। আহতরা হলেন, আলী হায়দার(১৭), মিশকাত(১৮), রাকিব(১৯), মারুফ(১৯) ও শাহ আমানত(১৮)। আহতরা সকলেই রাঙামাটি শহরের তবলছড়ির বাসিন্দা।

অপরদিকে, রাঙামাটি থেকে কাঠ বোঝাই করে যাওয়ার সময় রেডিও স্টেশন এলাকায় বিপরীত দিক থেকে আসা কার্ভাড ভ্যানের সাথে কাঠভর্তি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে করে চালকসহ অন্তত চারজন আহত হয়েছে। পরে তাদেরকে উদ্ধার করে জেনারেল হাসপাতালে নিয়ে আসা হয়। আহতরা হলেন, জসিম (৩২), রিয়াজ (২৯), আক্কাস(২৭) ও আতিকুল হাসান(১৮)।

রাঙামাটি জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসক ডাঃ শওকত আকবর খান জানিয়েছেন পৃথক দূর্ঘটনায় ৯জন আহত ব্যক্তিকে হাসপাতালের জরুরী বিভাগে আনা হ‌য়ে‌ছিল। এদের ম‌ধ্যে গুরুত্বর আহত তিনজনকে হাসপাতালে ভর্তি রাখা হয়েছে, বাকি ৬জন চিকিৎসা নিয়ে চলে গেছে।

আরও পড়ুন