রাঙামা‌টি প্রাথ‌মিক শিক্ষা বিভাগের ১৯ লাখ ৩৫ হাজার টাকা প্রদান

প্রধানমন্ত্রীর ত্রাণ তহ‌বিল

NewsDetails_01

করোনা ভাইরাস পরিস্থিতি মোকাবেলায় প্রাথমিক শিক্ষা অধিদপ্তর তার আওতাধীন কর্মকর্তা, শিক্ষক ও কর্মচারীগণের বাংলা নববর্ষ বৈশাখী ভাতার ২০% অর্থ প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে জমা প্রদানের যে মানবিক আহবান জানিয়েছেন তা বাস্তবায়নে এগিয়ে এসেছেন রাঙামা‌টি জেলার সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক-কর্মচারী ও জেলা, উপজেলার শিক্ষা অফিসের কর্মকর্তা ও কর্মচারীগণ।

এ মহতি উদ্যোগে সাড়া দিয়ে অতি অল্প সময়ে জেলার ১০টি উপজেলার সকল কর্মকর্তা, শিক্ষক ও কর্মচারীগণের এবং জেলা প্রাথমিক শিক্ষা অফিসের সকল কর্মকর্তা, কর্মচারীগণের সর্বমোট ১৯ লাখ ৩৫ হাজার ২১৫টাকা প্রাথ‌মিক শিক্ষা অ‌ধিদপ্ত‌রের ডিজি’র একাউন্টে জমা দেয়া হয়েছে। পরবর্তীতে তা প্রধানমন্ত্রীর ত্রান তহ‌বিলে জমা প্রদান করা হবে।

NewsDetails_03

রাঙামা‌টি জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ খোরশেদ আলম জানান, শিক্ষা অধিদপ্তরের ডিজি মহোদয়ের আহবানে সাড়া দিয়ে মাননীয় প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে রাঙামা‌টি জেলা শিক্ষা পরিবারের বৈশাখী ভাতার ২০ ভাগ অর্থ জমা দেয়া হয়েছে।

তিনি বলেন, আমি রাঙামা‌টি সকল উপজেলার সকল সম্মানিত ইউইও, এইউইও, প্রধান শিক্ষক, সহকারী শিক্ষক ও কর্মচারীগণকে জানাই গভীর কৃতজ্ঞতা ও শ্রদ্ধা।

এ‌দিকে, রাঙামা‌টি সদরের বালুখালী বটতলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ হাসান উ‌দ্দিন তাদের অনুভূতি ব্যক্ত করে বলেন, জাতির ক্রান্তিলগ্নে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে নিজ উৎসব ভাতার টাকা প্রদান করতে পেরে নিজেকে ধন্য মনে করছি এবং অন্তরে সুখানুভূতি অনুভব করছি।

আরও পড়ুন