রাজস্থলীতে হেডম্যান দীপময় তঞ্চঙ্গ্যাকে হত্যায় ইউপিডিএফ এর প্রতিবাদ

NewsDetails_01

ইউনাইটেড পিপল্স ডেমোক্রেটিক ফ্রন্ট (ইউপিডিএফ) রাঙামাটি জেলা ইউনিটের সংগঠক সচল চাকমা আজ বুধবার ২৩ অক্টোবর ২০১৯ এক বিবৃতিতে জেলার রাজস্থলীতে হেডম্যান ও সাবেক ইউপি চেয়ারম্যান দীপময় তঞ্চঙ্গ্যাকে (৪৫) অপহরণের পর হত্যার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন।

তিনি বলেন,গতকাল ২:৩০টার দিকে একদল সশস্ত্র সন্ত্রাসী ঝুলন্ত ব্রিজের পাশে বগাপাড়া থেকে তাকে জোরপূর্বক অপহরণ করে নিয়ে যায় এবং আজ সকালে হলুদিয়া পাড়ায় তার লাশ পাওয়া যায়।

NewsDetails_03

ইউপিডিএফ নেতা জানান,ঘটনার পর এলাকার জনগণ তাকে উদ্ধারের জন্য স্থানীয় ক্যাম্পে গিয়ে দাবি জানালেও এ ব্যাপারে প্রশাসন কোন প্রকার পদক্ষেপ গ্রহণ করতে ব্যর্থ হয়েছে।

তিনি দীপময় তঞ্চঙ্গ্যার খুনের জন্য প্রশাসনের নির্লিপ্ততা ও জুম্মদের মধ্যে ভ্রাতৃঘাতি সংঘাত জারী রাখার সরকারের একটি মহলের প্রচেষ্টাকে দায়ি করে বলেন, বান্দরবান সহ সারা পার্বত্য চট্টগ্রামে একের পর এক হত্যাকান্ডের পরও অপরাধীদের বিচার ও শাস্তি না হওয়ায় সন্ত্রাসীরা এসব অপকর্ম চালিয়ে যেতে সাহস পাচ্ছে।

সচল চাকমা অবিলম্বে দীপময় তঞ্চঙ্গ্যার খুনীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তি এবং পার্বত্য চট্টগ্রামে সুষ্ঠু গণতান্ত্রিক পরিবেশ ফিরিয়ে আনার জন্য সরকারের প্রতি দাবি জানান।

আরও পড়ুন