রাবিপ্রবি’র অসুস্থ শিক্ষার্থীর পাশে জেলা পুলিশ ও বিকাশ

NewsDetails_01

হাঁড়জনিত (এংকাইলোজিং স্পন্ডিলাইটিস) বিরল রোগে আক্রান্ত রাঙামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের ৬ষ্ঠ ব্যাচের শিক্ষার্থী রুপক খীসার পাশে দাঁড়িয়েছেন রাঙ্গামাটি জেলা পুলিশ ও মোবাইল ব্যাংকিং সেবাদানকারী প্রতিষ্ঠান বিকাশ লিমিটেড।

NewsDetails_03

আজ বৃহস্প‌তিবার রাঙামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ কর্ণারের সভাকক্ষে অসুস্থ শিক্ষার্থী পরিবারের কাছে নগদ ২ লক্ষ টাকা প্রদান করেন, রাঙামাটি জেলা পুলিশ ও মোবাইল ব্যাংকিং সেবাদানকারী প্রতিষ্ঠান বিকাশ লিমিটেড।

এসময় বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মোহাম্মদ ইউসুফ, পুলিশ সুপার মীর আবু তৌহিদ বিপিএম (বার), বিকাশ লিমিটেড এর এক্সটার্নাল এফেয়ার্স এর ইভিপি ও বিভাগীয় প্রধান মেজর এ.কে.এম. মনিরুল করিম (অবঃ), এসিস্ট্যান্স ম্যানেজার মোঃ কামরুল ইসলাম, রাবিপ্রবি’র প্রক্টর (ভারপ্রাপ্ত) ও ফরেস্ট্রি এন্ড এনভায়রনমেন্টাল সায়েন্স বিভাগের চেয়ারম্যন ড. নিখিল চাকমা, সিএসই বিভাগের চেয়ারম্যান ও সহকারী অধ্যাপক আহমেদ ইমতিয়াজ, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) শাহনেওয়াজ রাজু বিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ জাহেদুল ইসলাম, হিসাব দপ্তরের পরিচালক মো: নূরুজ্জামান, জেলা পুলিশ পরিদর্শক (তদন্ত) নুরে আলম এবং অসুস্থ শিক্ষার্থীর মামা এডভোকেট রাজীব চাকমাসহ বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধানগণ, শিক্ষক,কর্মকর্তা এবং সিএসই বিভাগের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন