রামগড়ে ৫ ইয়াবা কারবারী আটক

NewsDetails_01

খাগড়াছড়ির রামগড়ে পুলিশের মাদক বিরোধী অভিযানে ইয়াবা ট্যাবলেট ও একটি সিএনজি চালিত অটো রিকশাসহ পাঁচজনকে আটক করা হয়েছে।

গত বুধবার (১৭ জানুয়ারি) রাতে রামগড় পৌরসভার দারোগাপাড়া এলাকা থেকে পুলিশ তাদের গ্রেফতার করে। এরা হচ্ছে রামগড় পৌরসভার ফেনীরকুলের আবাদুল বারেক প্রকাশ ওসমানের ছেলে মো: সাদ্দাম প্রকাশ ওমর ফারুক(৩৪), দারোগাপাড়ার আবুল কাশেমের ছেলে মো: ইলিয়াছ(৩৫), মহামুনির মো: দুলালের ছেলে মো: নুর নবী (৩৫), একই এলাকার আবুল কালামের ছেলে সাইফুল ইসলাম (৩২) ও ফটিকছড়ির ভুজপুরের মুসলিমপাড়ার ইসমাইলের ছেলে মো: ইউনুছ (২৭)।

NewsDetails_03

পুলিশ জানায়, মাদক বিরোধী অভিযানের অংশ হিসেবে গত বুধবার রাতে গোপন সূত্রে খবর পেয়ে থানার ওসি (তদন্ত) মোহাম্মদ ফকরুল ইসলামের নেতৃত্বে পুলিশের একটি বিশেষ দল পৌরসভার ৯ নং ওয়ার্ডের দারোগাপাড়া এলাকায় রামগড়-বারৈয়ারহাট সড়কে তল্লাসী চালায়। এসময় একটি নম্বরবিহীন সিএনজি চালিত অটো রিকশা তল্লাসী করে ৫৬২ পিস ইয়াবা ট্যাবলেটসহ পাঁচ ব্যক্তিকে আটক করা হয়।
ওসি (তদন্ত) মোহাম্মদ ফকরুল ইনলাম বলেন, গ্রেফতারকৃতরা চিহ্নিত মাদক ব্যবসায়ী, পুলিশ অরেকদিন থেকে তাদের উপর নজরদারি করছিল। ইয়াবার চালান নিয়ে যাওয়ার সময় হাতে-নাতে তাদের গ্রেফতার করা হয়। তাদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু হয়েছে।

তিনি বলেন, সুযোগ্য পুলিশ সুপার মুক্তা ধর মহোদয়ের নির্দেশনায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করা হচ্ছে, এ অভিযান অব্যাহত থাকবে।

আরও পড়ুন