রামগড়ে আওয়ামী লীগের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ

NewsDetails_01

প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ নেত্রী শেখ হাসিনাকে প্রাননাশের হুমকি ও সারাদেশে বিএনপি জামায়াত কতৃক নৈরাজ্য সৃষ্টির চেষ্টার প্রতিবাদে কেন্দ্রিয় কর্মসূচির অংশ হিসাবে খাগড়াছড়ির রামগড়ে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা আওয়ামীলীগ ও এর অঙ্গ ও সহযোগী সংগঠনের যৌথ উদ্যোগে আজ শনিবার (৪ জুন) বিকালে এ কর্মসুচি পালন করা হয়। রামগড়ের বিজয় ভাস্কর্য চত্বর হতে বিক্ষোভ মিছিল শুরু হয়ে পৌর শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে। পরে পুলিশ বক্স সংলগ্ন চত্বরে প্রতিবাদ সমাবেশে মিলিত হয়।

NewsDetails_03

সমাবেশে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ মোস্তফা হোসেনের সভাপতিত্বে বক্তব্য রাখেন, রামগড় উপজেলা চেয়ারম্যান বিশ্ব প্রদীপ কুমার কারবারি, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী নুরুল আলম আলমগীর ও পৌর মেয়র রফিকুল আলম কামাল।

এসময় বক্তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে আপত্তিকর ও অশালীন বক্তবের জন্য ছাত্রদলের সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েলকে গ্রেফতারসহ দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান। বিক্ষোভ মিছিলে উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি ফয়েজ আহমদ মিলন, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান মো:আব্দুল কাদের, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ আনোয়ার ফারুক, যুবলীগের নেতা লিটন দাসসহ আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের সহস্রাধিক নেতাকর্মী অংশগ্রহণ করেন।

এদিকে, বিক্ষোভ মিছিল শেষে পুলিশবক্স সংলগ্নে সমাবেশে আগে কতিপয় বিক্ষুব্ধ যুবক পার্শ্ববর্তী একটি দোকানে হামলা চালায়। এ সময় আওয়ামী লীগের নেতারা তাদের নিবৃত করে সরিয়ে দেন।

আরও পড়ুন