লামায় নদী থেকে যুবকের লাশ উদ্ধার

NewsDetails_01

বান্দরবানের লামা উপজেলার মাতামুহুরী নদীতে নিখোঁজের তিনদিন পর এক যুবকের লাশ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সদস্যরা। নিহতের নাম মংম্রাছিং মার্মা (৩০)।

আজ রবিবার সকালে নদীর বমু বিলছড়ি ব্রিজ সংলগ্ন হাবিব সওদাগরের বাড়ির ঘাট থেকে মরদেহটি উদ্ধার করা হয়। এর আগে শুক্রবার দুপুরে পূর্বপাড়া এলাকা থেকে নদী পারাপারের সময় নিখোঁজ হয় মংম্রাছিং মার্মা। সে উপজেলার গজালিয়া ইউনিয়নের টেস্সর ঝিরি গ্রামের বাসিন্দা উথোয়াই প্রু মার্মার ছেলে।

NewsDetails_03

স্থানীয় সূত্র জানায়, গত শুক্রবার দুপুরে মাতামুহুরী নদীর পূর্বপাড়া হয়ে সাঁতার কেটে বাড়িতে যাওয়ার সময় মংম্রাছিং পানির স্রোতের টানে ডুবে যায়। খবর পেয়ে লামা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সদস্যরাসহ স্থানীয়রা অনেক খোঁজাখুঁজি করেও তার কোন সন্ধান পায়নি। এক পর্যায়ে রবিবার সকাল ৭টার দিকে নদীতর মংম্রাছিং এর মরদেহ ভেসে উঠলে পুলিশকে খবর দেয় স্থানীয়রা। পরে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সদস্যরা মরদেহটি উদ্ধার করে চকরিয়া থানা পুলিশে হস্তান্তর করেন।

এই বিষয়ে লামা থানা পুলিশের অফিসার ইনচার্জ মো. শামীম শেখ বলেন, যেহেতু ঘটনাস্থল চকরিয়া উপজেলা, সেহেতু মরদেহ উদ্ধারের পর চকরিয়া থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

আরও পড়ুন