লামায় জয়িতা সংবর্ধণা পেলেন সঞ্জু রানী

NewsDetails_01

বান্দরবানের লামা উপজেলার জয়িতা সংবর্ধনা পেলেন স্বামী হারা গৃহবধূ সঞ্জু রানী দে। উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তরের যৌথ উদ্যোগে আন্তর্জাতিক নারী নির্যাতন পক্ষ ও বেগম রোকেয়া দিবস উপলক্ষে ‘জয়িতা অন্বেষণে বাংলাদেশ’ শীর্ষক কার্যক্রমের আওতায় তাকে সফল জননী হিসেবে এ সংবর্ধনা দেয়া হয়।

NewsDetails_03

এ উপলক্ষে বুধবার দুপুরে সহকারী কমিশনার (ভূমি) মাহফুজা জেরিনের সভাপতিত্বে পরিষদ সভাকক্ষে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. জাহেদ উদ্দিন। এতে উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মিল্কি রাণী দাশ, সমাজ সেবা কর্মকর্তা মোহাম্মদ হোছাইন বিশেষ অতিথি ছিলেন। উপজেলা পরিষদ চেয়ারম্যানের একান্ত সহকারী কামরুল হাসান পলাশের সঞ্চালনায় আলোচনা সভা শেষে উপস্থিত অতিথিবৃন্দ জয়িতার পক্ষে হালিমা হোসাইনের হাতে ক্রেষ্ট তুলে দেন।

সঞ্জু রানী দে উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নের দক্ষিণ হায়দারনাশী হিন্দু পাড়ার বাসিন্দা নির্মল দে’র স্ত্রী। ২০০৬ সাল থেকে তার স্বামী নির্মল দে নিরুদ্ধেশ হন। এতে ভেঙ্গে না পড়ে বরং সংগ্রাম করে দুই ছেলের মধ্যে একজনকে এমবিবিএস ডাক্তার ও অপরজনকে শিক্ষক হিসেবে গড়ে তোলার কারনে জয়ীতা নির্বাচিত করা হয় বলে জানান মহিলা বিষয়ক অধিদপ্তরের উপ-পরিচালক আতিয়ার চৌধুরী।

আরও পড়ুন