লামায় পরকীয়ার জেরে স্ত্রীকে কুপিয়ে হত্যা করলো স্বামী : আহত ২

NewsDetails_01

বান্দরবানের লামা উপজেলায় পরকীয়ার জেরে শাহিনা আক্তার (২৭) নামের এক গৃহবধূকে কুপিয়ে হত্যা করেছে স্বামী।

সোমবার (২৭জানুয়ারি) ভোরে লামার আজিজনগর ইউনিয়নের দুর্গম পাহাড়ি তেলুনিয়া পাড়ায় এ ঘটনা ঘটে। শাহিনা আক্তার তেলুনিয়া পাড়ার বাসিন্দা মৃত ইব্রাহিমের মেয়ে। এ ঘটনায় গুরুতর আহতরা হলেন,তেলুনিয়া পাড়ার বাসিন্দা মিজানুর রহমান ও সোহাগ। ঘটনার পর ঘাতক মো. জাকির হোসেনকে আটক করে পুলিশ।

NewsDetails_03

পুলিশ সূত্রে জানা যায়,নজির আহমদের ছেলে মো. জাকির হোসেন একজন ভাড়ায় চালিত মোটর সাইকেল চালক। শাহিনা আক্তারের সাথে পরকীয়ার সম্পর্ক আছে; এমন সন্দেহ করে স্বামী জাকির হোসেন। এর জের ধরে রবিবার রাতের কোন এক সময় শাহিনার সাথে স্বামী জাকির হোসেনের ঝগড়া হয়। এক পর্যায়ে জাকির ক্ষিপ্ত হয়ে স্ত্রী শাহিনাকে ঘরে দা দিয়ে কুপিয়ে হত্যা করে এবং একই সময়ে পাশের একটি মুরগি খামারে ঢুকে মিজানুর রহমান ও সোহাগকে কুপিয়ে গুরুতর আহত করেন জাকির। পরে স্থানীয়রা আহতদেরকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

এ বিষয়ে আজিজনগর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. জসিম উদ্দীন বলেন, পরকীয়ার জেরে এ হত্যাকান্ড ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

এদিকে লামার আজিজনগর পুলিশ ক্যাম্প ইনচার্জ মুনিরুল ইসলাম বলেন, নিহত শাহিনা আক্তারের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বান্দরবান সদর মর্গে পাঠানো

আরও পড়ুন