লামায় বিএনপি নেতা থোয়াইনু’র ঈদ উপহার পেলেন ৩০০ মানুষ

NewsDetails_01

প্রাণঘাতি করোনা ভাইরাস সংক্রমণের প্রাদুর্ভাব ঠেকাতে গত ২৫ মার্চ বান্দরবানের লামা উপজেলাকে ‘লকডাউন’ ঘোষণা করেন প্রশাসন। এর প্রভাবে গৃহবন্দী হয়ে জীবিকা হারিয়ে কর্মহীন দিন অতিবাহিত করে চলেছেন দু:স্থ ও শ্রমজীবিরা। এর মধ্যে আর মাত্র ক’দিন পরেই অনুষ্ঠিত হবে পবিত্র ঈদ-উল-ফিতর। ঠিক সেই মুহুর্তে এসব মানুষের পাশে দাঁড়ানোর উদ্যোগ নেন, বান্দরবানের লামা উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও বাংলাদেশ জাতীয়তাবাদী দলের (বিএনপি) উপজেলা শাখার সাধারণ সম্পাদক থোয়াইনু অং চৌধুরী।

এরই ধারাবাহিকতায় তিনি আজ সোমবার (১ মে) দিনব্যাপী উপজেলার দুর্গম পাহাড়ি গজালিয়া ইউনিয়ন ও পৌরসভা এলাকার চাম্পাতলী গ্রামের ৩০০ দু:স্থ ও শ্রমজীবি মানুষের হাতে তুলে দেন ঈদ উপহার।

NewsDetails_03

এ সময় উপজেলা গজালিয়া ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক মংক্যচিং মার্মা ও পৌরসভা বিএনপির সাংগঠনিক সম্পাদক বাবু মং মার্মা প্রমুখ উপস্থিত ছিলেন। সামাজিক দূরত্ব বজায় রেখে প্রতি পরিবারের হাতে তুলে দেয়া হয়- সেমাই, চিনি, গুড়ো দুধ, কিচমিচ ও নারিকেল। ঈদের আগ মুহুর্তে ঈদ উপহার পেয়ে খুশী দুস্থ ও কর্মহীন মানুষগুলো।

ঈদ উপহার প্রদানের সত্যতা নিশ্চিত করে থোয়াইনু অং চৌধুরী বলেন, দেশব্যাপী করোনা ভাইরাস সংক্রমণ মানুষের জীবনকে মহাসংকটে ফেলে দিয়েছে। এ মহুর্তে ওইসব কর্মহীন ও দুস্থ মানুষের পাশে দাঁড়ানো আমাদের নৈতিক দায়িত্ব; এদিকটা চিন্তা করে এ ঈদ উপহার সামগ্রী প্রদানের উদ্যোগ।

আরও পড়ুন