লামা ও আলীকদমের পূজা মন্ডপ পরিদর্শন করেছে পার্বত্যমন্ত্রী

NewsDetails_01

সনাতন ধর্মালম্বীদের প্রধান ধর্মীয় উৎসব দুর্গাপূজা উপলক্ষে বান্দরবানের আলীকদম ও লামা উপজেলার পূজামন্ডপ পরিদর্শন করেছে পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

গত ৩ অক্টোবর (সোমবার) দুপুরে বান্দরান সদর থেকে একটি বিশাল বহর নিয়ে পার্বত্যমন্ত্রী বান্দরবান থেকে রওনা দেন আলীকদমে। পরে আলীকদম কেন্দ্রীয় মন্দিরে উপস্থিত হয়ে মন্ত্রী মন্দির প্রাঙ্গনে পূজা উপভোগ করেন এবং স্থানীয়দের সাথে শুভেচ্ছা বিনিময় করেন এবং প্রধান অতিথির বক্তব্য প্রদান করেন। পরে পার্বত্যমন্ত্রী গরীব ও অসহায়দের মধ্যে বস্ত্র বিতরণ করেন।

NewsDetails_03

এরপরে পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি আলীকদম থেকে লামা উপজেলার কেন্দ্রীয় হরি মন্দিরে উপস্থিত হয়ে পূজা উপভোগ করেন এবং সনাতনী ভক্তবৃন্ধদের উদ্যোশে শুভেচ্ছা বক্তব্য প্রদান করেন। পরে মন্ত্রী লামা উপজেলার ইয়াংছা মন্দির, আজিজনগর কেন্দ্রীয় মন্দির এর পুজামন্ডপ পরিদর্শন ও স্থানীয়দের সাথে শুভেচ্ছা বিনিময় শেষে শুভেচ্ছা বক্তব্য প্রদান করেন এবং শেষে গরীব ও অসহায়দের মধ্যে বস্ত্র বিতরণ করেন।

এসময় পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি,জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি,পুলিশ সুপাার মো.তারিকুল ইসলাম,বান্দরবান কেন্দ্রীয় দুর্গাপূজা উদযাপন পরিষদের সভাপতি অমল কান্তি দাশ,পার্বত্য জেলা পরিষদের সদস্য লক্ষীপদ দাশ, মোজাম্মেল হক বাহাদুরসহ সরকারি বেসরকারি উর্ধতন কর্মকর্তা এবং সনাতনী সমাজের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, এবারে বান্দরবানে ৩২টি পুজামন্ডপে শারদীয় দুর্গা উৎসব উদযাপন হচ্ছে এবং বুধবার (৫অক্টোবর) দশমীপূজা, পুস্পাঞ্জলী প্রদান ও প্রতিমা বিসর্জনের মধ্য দিয়ে সনাতনী সমাজের এই বৃহত্তম শারদীয় দুর্গোৎসবের সমাপ্তি হবে।

আরও পড়ুন