লামা রিপোর্টার্স ক্লাবের সভাপতি তৈয়ব, সাধারণ সম্পাদক বেলাল

NewsDetails_01

বান্দরবান জেলার লামা রিপোর্টার্স ক্লাবের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। এতে দৈনিক মানবজমিন পত্রিকার প্রতিনিধি মো. তৈয়ব আলীকে সভাপতি ও দৈনিক সাঙ্গু পত্রিকার প্রতিনিধি মো. বেলাল আহমদকে সাধারণ সম্পাদক করে ৯ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

গঠিত কমিটির অন্য পদেরা হলেন- সহ-সভাপতি দৈনিক ডেসটিনি পত্রিকার প্রতিনিধি মো. আবুল কাশেম, দৈনিক কালবেলা পত্রিকার প্রতিনিধি আবুল কালাম আজাদ ও দৈনিক ইনকিলাব পত্রিকার প্রতিনিধি মোহাম্মদ শামশুদ্দৌহা যুগ্ন-সাধারণ সম্পাদক, দৈনিক যুগ যুগান্তর পত্রিকার প্রতিনিধি মো. আনোয়ার হোসেন, সাংগঠনিক সম্পাদক দৈনিক ইনফো বাংলা পত্রিকার প্রতিনিধি কামরুল হক মহসিন, সদস্য দৈনিক যুগান্তর পত্রিকার বান্দরবান (দক্ষিণ) প্রতিনিধি মো. ইলিয়াছ আরমান ও দৈনিক আজকের কক্সবাজার পত্রিকার প্রতিনিধি আবদুল হামিদ সজিব।

NewsDetails_03

আজ শুক্রবার দুপুরে লামা প্রেসক্লাবের তৃতীয়তলাস্থ মিলনায়তনে এ কমিটি গঠন করা হয়। নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন, বান্দরবান পার্বত্য জেলা পরিষদের সদস্য বীর মুক্তিযোদ্ধা শেখ মাহাবুবুর রহমান ও আবুল কাশেম সহকারী নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন। বিকেলে কমিটির আনুষ্ঠানিক ঘোষনা দেন- ক্লাবের উপদেষ্ঠা ও পৌরসভা মেয়র মো. জহিরুল ইসলাম।

কমিটি গঠনের সত্যতা নিশ্চিত করে প্রধান নির্বাচন কমিশনার মুক্তিযোদ্ধা শেখ মাহাবুবুর রহমান বলেন, গঠিত কমিটির নেতৃবৃন্দরা আগামী তিন বছর ক্লাবের দায়িত্ব পালন করবেন।

আরও পড়ুন