সকলে একযোগে কাজ করলে জেলাকে করোনা মুক্ত রাখতে পারবো

রাঙামাটির দায়িত্বপ্রাপ্ত সচিব পবন চৌধুরী

NewsDetails_01

এখনোও দেশের মধ্যে রাঙামাটি জেলায় কোন করোনা রোগী সনাক্ত হয় নাই, আমরা সকলে মিলে সচেতন হলে একসাথে সমন্বয় করে কাজ করলে এই জেলাকে করোনা মুক্ত রাখতে পারবো। রাঙামাটি জেলার ত্রাণ বিতরণ কার্যক্রমের দায়িত্বপ্রাপ্ত সচিব বাংলাদেশ অর্থনৈতিক অঞ্চল কর্তৃপক্ষ (বেপজার) নির্বাহী চেয়ারম্যান পবন চৌধুরী একথা বলেন।,

সচিব পবন চৌধুরী আরোও বলেন, এই জেলার অধিবাসী যারা চট্রগ্রামসহ বিভিন্ন জেলায় পোশাক শ্রমিক হিসাবে কাজ করছেন, তাদের তালিকা পেলে তারা যাতে স্ব-স্ব এলাকায় থেকে ত্রাণ পেতে পারে সেই জন্য আমরা বিভাগীয় কমিশনারের সাথে সমন্বয় করবো। তিনি বলেন, ডাক্তার নার্স হচ্ছেন করোনার যোদ্ধা। তাই তাদেরকে সুরক্ষা রাখার উপর তিনি জোড় দেন। সচিব পবন চৌধুরীর এই সংকটকালীন মুহুর্তে উপজেলা প্রশাসনের সাথে সমন্বয় করে সামাজিক দুরত্ব নিশ্চিতকল্পে সেনাবাহিনী, পুলিশসহ অন্যান্য আইন শৃঙ্খলা বাহিনী রাতদিন পরিশ্রম করছেন তাদের ধন্যবাদ জানান।

NewsDetails_03

সচিব পবন চৌধুরী আজ শুক্রবার(২৪ এপ্রিল) বিকেল ৪ টায় কাপ্তাই উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ মিলনায়তনে করোনা ভাইরাস (কোভিড-১৯) সংক্রমণ প্রতিরোধ, স্বাস্থ্য ব্যবস্থাপনায় এবং ত্রাণ কার্যক্রমসহ আনুষঙ্গিক বিষয়ে সরকারি কর্মকর্তা, জনপ্রতিনিধি, চিকিৎসক, আইন শৃঙ্খলা বাহিনীর প্রতিনিধিদের নিয়ে সমন্বয় সভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।

কাপ্তাই উপজেলা নির্বাহী কর্মকর্তা আশ্রাফ আহমেদ রাসেল এর সভাপতিত্বে অনুষ্ঠিত সমন্বয় সভায় কাপ্তাই জোনের অধিনায়ক লেঃ কর্নেল মোঃ তৌহিদ উজ্জামান, কাপ্তাই উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ মফিজুল হক, কাপ্তাই সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জুনায়েত কাউছার, কাপ্তাই উপজেলা আওয়ামীলীগ সভাপতি অংসুইছাইন চৌধুরী, কাপ্তাই স্বাস্থ্য বিভাগের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: মোঃ মাসুদ আহমেদ চৌধুরী।

আরো উপস্থিত ছিলেন, চন্দ্রঘোনা খ্রীস্টিয়ান হাসপাতাল এর পরিচালক ডা: প্রবীর খিয়াং, কাপ্তাই থানার ওসি নাসির উদ্দীন, চন্দ্রঘোনা থানার ওসি আশরাফ উদ্দিন, ১ নং চন্দ্রঘোনা ইউপি চেয়ারম্যান আনোয়ারুল ইসলাম বেবী সহ সরকারি কর্মকর্তা এবং ইউপি চেয়ারম্যানগণ উপস্থিত ছিলেন।

আরও পড়ুন