সাজেকে বিএনপি’র বিক্ষোভ

NewsDetails_01

রাঙামাটি জেলার বাঘাইছড়ি উপজেলার সাজেক ইউনিয়নে বর্তমান আওয়ামী সরকার কর্তৃক জ্বালানী তেল, পরিবহন ভাড়াসহ সকল প্রকার দ্রব্যমূল্যের দাম বৃদ্ধি এবং ভোলায় পুলিশ কর্তৃক গুলি করে জেলা ছাত্রদল সভাপতি নুরে আলম ও স্বেচ্ছাসেবক দল নেতা আব্দুর রহিম হত্যার প্রতিবাদে সাজেক ইউনিয়ন বিএনপি কর্তৃক বিক্ষোভ মিছিল ও সমাবেশ হ‌য়ে‌ছে।

আজ সোমবার (২৯ আগষ্ট) দুপুরে সাজেক ইউনিয়নের বাঘাইহাট বাজারে এ বি‌ক্ষোভ মি‌ছিল ও সমা‌বেশ অনুষ্ঠিত হয়ে‌ছে।

NewsDetails_03

সাজেক বিএনপি’র সভাপতি আনোয়ার হোসেনের সভাপতিত্বে বক্তব্য রাখেন, সাজেক বিএনপি’র সাধারণ সম্পাদক রায়হান উদ্দিন, সিনিয়র যুগ্ন সম্পাদক ইসমাইল হোসেন, যুগ্ন সম্পাদক নাছির উদ্দিন পিন্টু, সাংগঠনিক সম্পাদক ইউছুফ আলী বাবুল, সাজেক যুবদলের সভাপতি মামুনুর রশিদ মামুন, সাজেক স্বেচ্ছাসেবক দল সভাপতি জাহাঙ্গীর আলম, ছাত্রদল সভাপতি জাহেদুল ইসলাম মানিক, শ্রমিক দল সভাপতি বাদশা আলম বাবলা, তাতী দল সভাপতি আঃ স্বপন প্রমুখ।

সমাবেশে বক্তারা বলেন, গণবিরোধী কর্তৃত্ববাদী ফ্যাসিস্ট আওয়ামী সরকার জ্বালানি তেল,পরিবহন ভাড়া এবং সকল দ্রব্যমূল্য বৃদ্ধিসহ নিত্য প্রয়োজনীয় মূল্যের দাম বাড়িয়ে সাধারণ মানুষের জীবনকে দিশেহারা করে তুলেছে। এর ফলে মানুষের স্বাভাবিক জীবন ব্যাহত হচ্ছে। এছাড়া ফ্যাসিস্ট সরকারের নির্দেশে ভোলায় শান্তিপুর্ন বিক্ষোভ মিছিলে পুলিশ গুলি চালিয়ে জেলা ছাত্রদলের সভাপতি নূরে আলম সিদ্দিকী এবং স্বেচ্ছাসেবক দল নেতা আব্দুর রহিমকে হত্যা করেছে।

বক্তারা ওই হত্যাকান্ডের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে এখনই পদত্যাগ করে সাধারণ মানুষের অংশগ্রহণে সুষ্ঠু নির্বাচন দেওয়ার দাবি জানান। তা না হলে আগামীতে কঠোর আন্দোলনের মাধ্যমে এই গণবিরোধী সরকারকে বিতাড়িত করা হবে বলে হুশিয়ারি দেন তারা।

আরও পড়ুন