রাঙামাটিতে ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপ‌তি ও সাধারন সম্পাদকসহ ৪ নেতার পদ স্থ‌গিত

রাঙামাটি‌ জেলা ছাত্রলীগের বর্তমান ক‌মি‌টির সভাপ‌তি ও সাধারন সম্পাদককে অবা‌ঞ্চিত ‌ঘোষনার ঘন্টা খানেকের ম‌ধ্যে ভারপ্রাপ্ত সভাপ‌তি ও সাধারন সম্পাদকসহ ৪ নেতার পদ স্থ‌গিত করে গনমাধ্যমে প্রেস বিজ্ঞ‌প্তি পাঠিয়েছে সভাপ‌তি আব্দুর জব্বার সুজন ও সাধারন সম্পাদক প্রকাশ চাকমা।

আজ মঙ্গলবার (২৮ জানুয়ারি) বেলা ৩টায় সভাপ‌তি আব্দুর জব্বার সুজন ও সাধারন সম্পাদক প্রকাশ চাকমা স্বাক্ষ‌রিত প্রেস বিজ্ঞ‌প্তি জানা‌নো হয়, দলীয় শৃঙ্খলা ভ‌ঙ্গের দা‌য়ে ছাত্রলী‌গের গঠনতন্ত্রের ১৭ (খ) ধারা অনুযায়ী জেলা ছাত্রলীগের সহ সভাপ‌তি সাইফুল আলম রাশেদ, রুপন দাশ, যুগ্ম সম্পাদক মঈন উ‌দ্দিন শা‌কিল, সাংগঠ‌নিক সম্পাদক সুলতান মাহমুদ চৌধুরীর পদ স্থ‌গিত ঘোষনা করা হয়েছে। এতে আরো জানানো হয়, ভ‌বিষ্য‌তে তাদের যেকোন অ‌নৈ‌তিক, অসামা‌জিক ও সংগঠন প‌রিপ‌ন্থি কর্মকা‌ন্ডের দায়ভার ছাত্রলীগ বহন কর‌বে না।

এর আগে দুপুরে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে সংবাদ স‌ম্মেলন করে জেলার সভাপতি আব্দুর জব্বার সুজন ও সাধারণ সম্পাদক প্রকাশ চাকমাকে অবাঞ্ছিত ঘোষণা করে ছাত্রলী‌গের বর্তমান ক‌মিটির সহ সভাপ‌তি সাইফুল আলম রাশেদকে ভারপ্রাপ্ত সভাপ‌তি ও যুগ্ম সম্পাদক মঈন উ‌দ্দিন শা‌কিলকে ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক হি‌সে‌বে ঘোষনাও দেয় ছাত্রলী‌গের একপক্ষ।

আরও পড়ুন
Loading...