তিন পার্বত্য জেলায় ৬শ মেট্রিক টন খাদ্যশস্য দেয়া হবে : পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর

করোনা ভাইরাস মোকাবেলায় বান্দরবান, রাঙ্গামাটি ও খাগড়াছড়িসহ তিন পার্বত্য জেলার জন্য পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় থেকে তিন পার্বত্য জেলা পরিষদকে ২ শত মেট্রিক টন করে মোট ৬ শত মেট্রিক টন খাদ্যশস্য বরাদ্দ দেয়া হবে বলে জানিয়েছেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

এসময় তিনি আরো বলেন,জননেত্রী শেখ হাসিনা প্রতিনিয়ত সারাদেশের সাথে সাথে পার্বত্য চট্টগ্রামের মানুষের খোঁজ খবর রাখছেন। প্রধানমন্ত্রীর নির্দেশনা মোতাবেক এই সময়ে যাতে পার্বত্য অঞ্চলের মানুষের কষ্ট পেতে না হয় সেদিকে লক্ষ রেখে তিন পার্বত্য জেলায় প্রতিটা উপজেলা, পৌরসভা,ইউনিয়ন পর্যায়ের বিভিন্ন ওয়ার্ডে ওর্য়াডে বাড়ি বাড়িতে গিয়ে অসহায় শ্রমজীবী ও দিন মজুর পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হচ্ছে।

আজ সোমবার (৩০মার্চ) সকালে করোনা ভাইরাস মোকাবেলায় বান্দরবান পৌরসভার বিভিন্ন ওয়ার্ডের অসহায় শ্রমজীবী ও দিন মজুর পরিবারের ঘরে ঘরে খাদ্য সামগ্রী বিতরণের উদ্বোধন কালে এসব কথা বলেন, পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

এসময় পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি আরো বলেন, এর আগেও আমরা করোনা ভাইরাস মোকাবেলায় বান্দরবান, রাঙ্গামাটি ও খাগড়াছড়িসহ তিন পার্বত্য জেলার জন্য ৫০ লাখ টাকা করে দেড় কোটি টাকা আর্থিক অনুদান প্রদান করেছি।

এসময় আঞ্চলিক পরিষদের সদস্য কাজল কান্তি দাশ,বান্দরবান পৌরসভার মেয়র মোহাম্মদ ইসলাম বেবী,পার্বত্য জেলা পরিষদের সদস্য মোজাম্মেল হক বাহাদুরসহ পৌরসভার বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলরা উপস্থিত ছিলেন।

পরে গাড়ীযোগে বান্দরবান পৌরসভার ৯টি ওয়ার্ডের ৫শত পরিবারের ঘরে ঘরে চাউল সরববরাহ করা হয়।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।