আগামী জাতীয় নির্বাচনের আগেই সরকারকে নির্বাসনে পাঠানো হবে

খাগড়াছড়িতে সমাবেশে ওয়াদুদ ভূঁইয়া

NewsDetails_01

দেশে মধ্য রাতের ভোট ঠেকাতে আগামী জাতীয় নির্বাচনের আগে চলতি বছরেই সরকারকে নির্বাসনে পাঠানো হবে। অবৈধ সরকারের পতন ঘটিয়ে স্বৈরাচার বিরোধী আন্দোলনে শহীদ স্বেচ্ছাসেবক দলের কর্মী আব্দুর রহিমসহ বিগত দিনে খুন ও গুম হাজারো নেতাকর্মীদের রক্তঋণ শোধ করা হবে। এসব কথা বলেন, খাগড়াছড়ির সাবেক এমপি ও জেলা বিএনপি’র সভাপতি ওয়াদুদ ভূঁইয়া।

ভোলায় স্বেচ্ছাসেবক দলের সদস্য আব্দুর রহিম হত্যাকান্ডের প্রতিবাদে কেন্দ্রীয় ঘোষিত কর্মসূচীর অংশ হিসেবে আজ মঙ্গলবার বেলা ১১টার দিকে খাগড়াছড়িতে বিএনপির বিক্ষোভ মিছিল বের হয়ে আদালত সড়কে দিকে যেতে চাইলে পুলিশের বাঁধার মুখে। এ সময় পুলিশের সাথে ধাক্কা-ধাক্কি ও হাতাহাতির এক পর্যায়ে কয়েক দফা পুলিশের ব্যারিকেড ভেঙ্গে সমাবেশ করে নেতাকর্মীরা।

NewsDetails_03

সমাবেশে কেন্দ্রীয় বিএনপি’র সহ-কর্মসংস্থান বিষয়ক সম্পাদক ওয়াদুদ ভূইয়া পুলিশকে উদ্দেশ্য করে বলেন, ক্ষমতা চিরস্থায়ী না। কাজে যার নির্দেশে গুলি করছেন,এক সে গুলির হিসাব দিতে হবে।
এর আগে বিএনপির বিভিন্ন ইউনিটের শত শত নেতাকর্মীরা খন্ড খন্ড মিছিল নিয়ে মিল্লাত চত্বরে সমবেত হন।

এ সময় উপস্থিত ছিলেন, খাগড়াছড়ি জেলা বিএনপির সহ-সভাপতি মংসাথোয়াই চৌধুরী ও ক্ষেত্র মোহন রোয়াজা, সাধারন সম্পাদক এম এন আবছার, যুগ্ম-সম্পাদক মোশাররফ হোসেন ও অনিমেষ চাকমা রিংকু, সাংগঠনিক সম্পদক আব্দুর রব রাজা ও আবু তালেব, জেলা যুবদলের সভাপতি মাহবুব আলম সবুজ, সাধারণ সম্পাদক ইব্রাহিম খলিল, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি নজরুল ইসলাম ও সাধারন সম্পাদক সাগর নোমান এবং ছাত্রদলের সভাপতি শাহেদুল হোসেন সুমনসহ অন্যান্য নেতৃবৃন্দ।

আরও পড়ুন