কাপ্তাইয়ের ওয়াগ্গাতে সন্ত্রাসী হামলায় ২ জন নিহত

রাঙ্গামাটি জেলার কাপ্তাই উপজেলার ওয়াগ্গা ইউনিয়ন এর গর্জনিয়া এলাকায় সন্ত্রাসীদের ব্রাশ ফায়ারে ২ জন নিহত হয়েছে। নিহতরা হলেন সুভাষ তনচংগ্যা(৪৫) ও ধনঞ্জয় তনচংগ্যা৷ (৩২)। নিহত ধনঞ্জয় হলেন গর্জনিয়া পাড়ার রনজিত কার্বারির ছেলে এবং সুভাষ তনচংগ্যা হলেন রাজস্থলী উপজেলার ছাখ্যং পাড়ার গ্রামের মৃত কালাচান তনচংগ্যার ছেলে । তিনি পরিবার নিয়ে ওয়াগ্গা ইউনিয়ন এর কাঠালতলি গ্রামে বসবাস করতো।

বুধবার (১১ নভেম্বর) রাত ৩ টায় ওয়াগ্গা ইউনিয়ন এর গর্জনিয়া এলাকায় এই সন্ত্রাসী ঘটনা ঘটে।

কাপ্তাই থানার ওসি নাসির উদ্দীন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, অজ্ঞাতনামা সন্ত্রাসীরা ধনঞ্জয় তনচংগ্যার বাড়িতে এসে ঘুম থেকে ডেকে তাদের গুলি করে পালিয়ে যায়। এইসময় নিহত সুভাষ তনচংগ্যা তার বাড়িতে অবস্থান করছিলেন বলে থানা সুত্রে জানা যায়। নিহত সুভাষ এর গাঁয়ে ২ টি এবং ধনঞ্জয় তনচংগ্যার গাঁয়ে ৫ টি গুলির দাগ ছিলো বলো জানান ওসি। ঘটনাস্থলে তাদের মৃত্যু ঘটে।

কাপ্তাই সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জুনায়েত কাউছার ও ওসি নাসির উদ্দীন জানান, পাহাড়ের প্রতিপক্ষ অস্ত্রধারী সন্ত্রাসীরা আধিপত্য বিস্তারে এই হামলা করছে বলে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে।

এদিকে বুধবার সকালে কাপ্তাই সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জুনায়েদ কাউছার এবং কাপ্তাই থানার ওসি নাসির উদ্দীন ও থানা পুলিশ এর সদস্যরা ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাঙ্গামাটি হাসপাতালে প্রেরণ করেছেন।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।