কাপ্তাই বিএন স্কুল এন্ড কলেজ এর ছাত্র পৃথ্বীরাজের ফের জাতীয় পুরস্কার লাভ

জাতীয় শিশু পুরস্কার প্রতিযোগিতা-২০২১ এ জাতীয় পর্যায়ে “উচ্চাঙ্গসংগীত” প্রতিযোগিতায় গ বিভাগে ৩য় স্থান অর্জন করেন রাঙামাটির কাপ্তাই নৌবাহিনী স্কুল এন্ড কলেজ এর দশম শ্রেণীর ছাত্র পৃথ্বীরাজ সাহা।

গত মঙ্গলবার (২০ ডিসেম্বর) সন্ধ্যায় বাংলাদেশ শিশু একাডেমিতে ২০২১ এর এই প্রতিযোগিতা অনুষ্ঠিত হয় এবং রাত ৯ টায় বিচারক মন্ডলী এই ফলাফল ঘোষণা করেন বলে জানান, পৃথ্বীরাজ সাহার পিতা বিএন স্কুল এন্ড কলেজ এর সংগীত শিক্ষক ও বাংলাদেশ বেতার ও টেলিভিশন শিল্পী রাজেস সাহা।
প্রসঙ্গতঃ ২০২১ সালে বিভাগীয় পর্যায়ে এই প্রতিযোগিতা সম্পন্ন হলেও করোনা মহামারি এবং স্কুলের বার্ষিক পরীক্ষার কারনে জাতীয় পর্যায়ের এই প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

পৃথ্বীরাজ এর আগেও ২০২২ সালের জাতীয় শিক্ষা সপ্তাহ প্রতিযোগিতার জাতীয় পর্যায়ে নজরুল সংগীতে অংশ নিয়ে প্রথম স্থান অধিকার করেন।

এদিকে জাতীয় পর্যায়ে পৃথ্বীরাজ সাহার এই সাফল্যে কাপ্তাই উপজেলা নির্বাহী কর্মকর্তা মুনতাসির জাহান, বিএন স্কুল এন্ড কলেজ এর অধ্যক্ষ কমান্ডার মাহবুব আহমদ শাহজালাল, উপাধ্যক্ষ এম জাহাঙ্গীর আলম, কাপ্তাই উপজেলা শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক ঝুলন দত্ত সহ বিভিন্ন সাংস্কৃতিক প্রতিষ্ঠানের প্রতিনিধিরা তাঁকে অভিনন্দন জানিয়েছেন।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।