ক্রীড়া সংকট কাটাতে সাংবাদিকদের ভূমিকা রাখতে হবে

যুবরাই আগামী দিনের ভবিষ্যত। মাদকের ছোবল থেকে যুবদের রক্ষায় তাদেরকে ক্রিড়াতে সম্পৃক্ত করা প্রয়োজন। ঝিমিয়ে পড়া ক্রীড়া অঙ্গনকে চাঙ্গা করতে উদ্যোগ নিতে হবে। ক্রীড়া অঙ্গনের সংকট কাটাতে সাংবাদিকদের আরও সক্রিয় ভূমিকা রাখতে হবে বলে মন্তব্য করছেন দৈনিক গিরির্দপন সম্পাদক আলহাজ্ব একেএম মকছুদ আহমেদ।

আজ শনিবার (২ জুলাই) বিকেলে পার্বত্য চট্টগ্রাম ক্রীড়া লেখক সমিতির উদ্যোগে রাঙামাটি প্রেস ক্লাব কনফারেন্স হলরুমে বিশ্ব ক্রীড়া সাংবাদিক দিবস উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথি বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি আরও বলেন, বেশি বেশি ক্রীড়া অনুষ্ঠানের আয়োজনের মাধ্যমে যুবদের খেলার মাঠ মুখি করতে হবে। এছাড়াও বিশ্বের দরবারে বাংলাদেশের পরিচিতি বাড়াতে খেলাধুলার কোন বিকল্প নেই।

আলোচনা সভায়, রাঙামাটি প্রেস ক্লাব সভাপতি সাখাওয়াত হোসেন রুবেল এর সভাপতিত্বে সহ-সভাপতি মো.অলি আহমেদ, প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী, এসএটিভি রাঙামাটি প্রতিনিধি মোহাম্মদ সোলাইমান, পার্বত্য চট্টগ্রাম ক্রীড়া লেখক সমিতির সাধারণ সম্পাদক মো. হান্নান, রাঙামাটি আম্পায়ার এসোসিয়েশনের সাধারণ সম্পাদক মো. নাসির উদ্দীন সোহেল বক্তব্য রাখেন।

এসময় বক্তারা, রাঙামাটিতে প্রস্তাবিত ক্রিকেট স্টেডিয়াম বাস্তবায়ন, বিকেএসপির আঞ্চলিক শাখা স্থাপন ও একটি জাতীয় মানের সুইমিং পুল তৈরির উদ্যোগ নেয়ার জন্য সংশ্লিষ্ট কতৃপক্ষের প্রতি জোর দাবি জানান।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।