খাগড়াছড়িতে করোনার উপসর্গ নিয়ে কোয়ারেন্টিনে থাকা একজনের মৃত্যু

খাগড়াছড়িতে করোনা উপসর্গ নিয়ে কোয়ারেন্টিনে থাকা চট্টগ্রাম ফেরত এক গার্মেন্টস শ্রমিকের মৃত্যু হয়েছে। আজ রোববার (১৯এপ্রিল) সকাল সাড়ে ৮ টার দিকে খাগড়াছড়ি সদরের গুগড়াছড়ি প্রকল্পপাড়া এলাকার একে পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে তার মৃত্যু হয়।

খাগড়াছড়ি সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আম্রে মারমা বিষয়টি নিশ্চিত করে জানান, গতকাল শনিবার বিকেলে চট্টগ্রাম থেকে ফিরে নিহত ব্যক্তিসহ অন্য ৫ জন। নিহত ব্যক্তির বয়স ২৩ বছরের মতো হবে। সে চট্টগ্রামের একটি গার্মেন্টস কারখানায় কাজ করতো। সকাল থেকে পেট ব্যথা করছে বলে খবর পেলে আমি সদর হাসপাতালে জানায়। অ্যাম্বুলেন্স আসার আগে তার মৃত্যু হয়।

খাগড়াছড়ি সদর হাসপাতালের আবাসিক চিকিৎসক ডা.পূর্ণ জীবন চাকমা জানান, কোয়ারেন্টিনে থাকা এক রোগীর পেট ব্যথার খবর পেয়ে রোগীকে হাসপাতালে আনতে একটি টিম পাঠানো হয়। এর আগে তার মৃত্যু হয়। নিহত ব্যক্তি গতকাল চট্টগ্রাম থেকে ফিরে কোয়ারেন্টিনে ছিলেন। গতকাল রাত থেকে পেট ব্যথা ও জ¦র থাকার কথা বলায় নিহত ব্যক্তির নমুনা সংগ্রহ করা হচ্ছে।

প্রসঙ্গত, গত ২৫ মার্চ রাতে খাগড়াছড়ি সদর হাসপাতালের আইসোলেশনে করোনার উপসর্গ নিয়ে আরেক জন মারা যায়। নমুনা পরীক্ষায় তার করোনা শনাক্ত হয়নি।

আরও পড়ুন
Loading...