থানচিতে ইউএনও’র ভুয়া পরিচয়ে টাকা দাবি !

“প্রতারক একটি চক্র থানচি ইউএনও’র ভুয়া পরিচয়ে টাকা দাবি করছে। তাই কোন প্রকার টাকা লেনদেন করবেন না” বান্দরবানের থানচি উপজেলা পরিষদের মাসিক সমন্বয় সভাতে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) আতাউল গনি ওসমানী এসব কথা বলেন।

তিনি আরো বলেন, থানচির ইউএনও’র সরকারি মোবাইল নাম্বার ক্লোন করে বিভিন্ন স্কুলের শিক্ষকসহ উপজেলার বিভিন্ন ব্যক্তির কাছে কল করে টাকা দাবি করেছে একটি প্রতারক চক্র। ইউএনও
ভুয়া পরিচয়ে অনেকে কাছ থেকে টাকা চাওয়া হচ্ছে, এতে কেউ কোন ধরনের বিভ্রান্ত না হওয়া এবং কোন প্রকার আর্থিক লেনদেন না করার জন্য সকলকে অনুরোধ জানান তিনি।

আজ সোমবার (২১ মার্চ) সকালে থানচি উপজেলা পরিষদের মাসিক সমন্বয় সভায় সভাপতি ও উপজেলা চেয়ারম্যান থোয়াইহ্লা মং মারমা উপস্থিত থেকে মাসিক সমন্বয় সভাতে বক্তব্য রাখেন।

এসময় আরো উপস্থিত ছিলেন, উপজেলা প্রশাসন (এসিল্যান্ড) সহকারী কমিশনার ভূমি রাহুল চন্দ, ভাইস চেয়ারম্যান চসাথোয়াই মারমা (পকশৈ), স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মকর্তা ডাঃ ওয়াহিদুজ্জামান মুরাদ প্রমূখ।

এছাড়াও উপজেলা সরকারি বেসরকারি বিভিন্ন প্রতিষ্ঠানে কর্মকর্তা, শিক্ষক, এলাকার প্রতিনিধি, সুশীল সমাজের ব্যক্তিবর্গ এবং উপজেলা পরিষদের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।