থানচিতে গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সমাবেশ ও মিলন মেলা

NewsDetails_01

বান্দরবানে থানচিতে স্বাধীনতার ৫২ বছরের আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সদস্যদের সমাবেশের মধ্য দিয়ে মিলন মেলা ও পুরস্কার বিতরনী অনুষ্ঠিত হয়েছে। সমাবেশ উপলক্ষ্যে উপজেলা আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী (ভিডিপি) অধিদপ্তর আয়োজনে আজ সোমবার ৫ ডিসেম্বর শোভাযাত্রা, আলোচনা সভা উপজেলা মাল্টিপারপাশ হল রুমে অনুষ্ঠিত হয়।

NewsDetails_03

লামা উপজেলা ভিডিপি প্রশিক্ষক মো: হিরু সঞ্চালনায় সমাবেশে সভাপতিত্ব করেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মুহা: আবুল মনসুর, বান্দরবান জেলা আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী কমান্ড্যান্ট মো: রাকিবুল ইসলাম, উপজেলা চেয়ারম্যান থোয়াইহ্লামং মারমা, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ ইমদাদুল হক, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স আবাসিক চিকিৎসক ডা: মোঃ রায়হানুল কাদের, বান্দরবান জেলা শাখা আনসার-ভিডিপি উন্নয়ন ব্যাংক ব্যবস্থাপক মোঃ আবু রাসেল, উপজেলা আনসার ও ভিডিপি’র কর্মকর্তা (ভারপ্রাপ্ত) সমীর বড়ুয়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

সমাবেশ শেষে ভিডিপি কর্মকর্তা (ভারপ্রাপ্ত) সমীর বড়ুয়া জানান, অত্র উপজেলা আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীদের সমাবেশ এ প্রথমবারের মতো আয়োজন করা হয়েছে। সমাবেশ উপলক্ষ্যে ভিডিপি সদস্যদের মানবতা সেবা ও গুনগত ভাল কাজের স্বীকৃতির স্বরূপ বিভিন্ন পর্যায়ের আনসার ও ভিডিপি সদস্য-সদস্যাদের মধ্যে পুরস্কার সামগ্রী বিতরণ করা হয়।

আরও পড়ুন