থানচি যাচ্ছেন বীর বাহাদুর : উদ্বোধন করবেন ৮টি নতুন প্রকল্প

পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর এমপি আগামী বৃহস্পতিবার বান্দরবানের থানচি উপজেলা সফরে যাচ্ছেন। এসময় তিনি বিভিন্ন উন্নয়ন কাজের উদ্ভোধন এবং মতবিনিময় সভায় মিলিত হবেন। এ উপলক্ষ্যে উপজেলা পরিষদ ও প্রশাসন সকল প্রস্তুতি সম্পন্ন করেছে।
স্থানীয় সূত্রে জানা গেছে, প্রতিমন্ত্রী সরকারী উন্নয়ন তহবিল থেকে নব নির্মিত ও বাস্তবায়িত ৭/৮টি প্রকল্পের শুভ উদ্ভোধন করবেন। প্রকল্পের মধ্যে শিক্ষা প্রকৌশল অধিদপ্তরে অর্থায়নে থানচি উচ্চ বিদ্যালয়ের ৩য় তলা ভবন, পার্বত্য উন্নয়ন বোর্ড অর্থায়নে সেগুম ঝিড়িতে সেতু , বঙ্গবন্ধু স্মৃতি পাঠাগার ভবন, জেলা পরিষদের অর্থায়নে দাকছৈ পাড়া বৌদ্ধ বিহারের উপাসকদের জন্য নির্মিত ভাবনা কেন্দ্রের ভবন,থানচি বান্দরবান সড়ক হতে হাইল মারা পাড়া যাওয়ার রাস্তা সিসি করণ ,বাগান পাড়া হতে হিন্দু পাড়া রাস্তা সিসিকরণ, বান্দরবান থানচি সড়ক হতে মংনাই পাড়া রাস্তা উপর ব্রিক্স সলিং প্রকল্পের উদ্ভোধন করবেন।
উদ্ভোধন শেষে বলিপাড়া বাজার ভেজিট্যাবল সেট এর স্থানীয় জনপ্রতিনিধি, গন্যমান্য ব্যক্তিবর্গ ও সরকারি বেসরকারি কর্তকর্তাদের সাথে মতবিনিময় ও জনসভা প্রধান অতিথি হিসেবে যোগদান করবেন। প্রতিমন্ত্রী বীর বাহাদুর এমপি আগমনে উপলক্ষ্যে নব নির্মিত ভবন ও উপজেলার বিভিন্ন সড়ক নতুন রুপে সাজানো হয়েছে।
উপজেলা প্রশাসনে সূত্রে জানা যায়, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ে প্রতিমন্ত্রী বীর বাহাদুর এমপি’র সাথে জেলা প্রশাসক দিলীপ কুমার বণিক, পুলিশ সুপার সঞ্চিত রায়,পার্বত্য উন্নয়ন বোর্ড এর নির্বাহী প্রকৌশলী আব্দুল আজিজ, জেলা পরিষদ নির্বাহী প্রকৌশলী ও শিক্ষা প্রকৌশল অধিদপ্তরে নির্বাহী প্রকৌশলীরা প্রতিমন্ত্রীর সাথে উক্ত সফরে যাবেন।
উপজেলা চেয়ারম্যান ক্যহ্লাচিং মারমা পাহাড়বার্তাকে জানান, থানচিবাসীর প্রান প্রিয় নেতা পার্বত্য বীরকে আমাদের অফুরন্ত ভালবাসা শ্রদ্ধা নিবেদনে মাধ্যমে বরণ করতে সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।