দরিদ্র মানুষের বাড়িতে খাবার পৌঁছে দিলেন রাঙামা‌টির ইউএনও

করোনা ভাইরাস প্রতিরোধে সরকারি নির্দেশনা মেনে ঘরে থাকা দরিদ্র মানুষের বাড়ি বাড়ি খাদ্য সহায়তা পৌঁছে দিয়েছেন রাঙামা‌টি সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাতেমা তুজ জোহরা উপমা।

আজ র‌বিবার (২৯ মার্চ) দুপুর থে‌কে বিকেল পর্যন্ত উপজেলার মগবান ইউ‌নিয়‌নের বিভিন্ন এলাকার দরিদ্র ও দিনমজুর পরিবারের ঘরে ঘরে এসব খাদ্য সহায়তা পৌঁছে দেন ইউএনও। এসময় উপ‌জেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) তর্পন দেওয়ান, মগবান ইউ‌পি চেয়ারম্যান বিশ্ব‌জিৎ চাকমা উপ‌স্থিত ছি‌লেন।

এদিন ইউ‌নিয়‌নের ১৫০টি দরিদ্র পরিবারকে এসব খাদ্য সহায়তা পৌঁছে দেয়া হয়। পর্যায়ক্রমে অন্যান্য ইউ‌নিয়‌নের দ‌রিদ্র পরিবারের মাঝে এ খাদ্য সহায়তা পৌঁছে দেয়া হবে। দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের অধীনে বাড়ি বাড়ি গিয়ে এসব খাবার পৌঁছে দেয়া হচ্ছে।

সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ফাতেমা তুজ জোহরা উপমা বলেন, প্রাণঘাতী করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে ঘরের বাইরে না যেতে সরকারি ভাবে নির্দেশনা দেয়া হয়েছে। ঘরের বাইরে না যেতে পারায় খাদ্যের সংকট দেখা দিয়েছে দিনমজুর ও দরিদ্রদের পরিবারে।

এ অবস্থায় দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের অধীনে দরিদ্র প্রতি পরিবারের জন্য ১০ কেজি চাল, আলু, তেল ও ডাল মিলে একটি প্যাকেজ করা হয়েছে। এসব প্যাকেজ বাড়ি বাড়ি পৌঁছে দিয়েছি। এসময় তি‌নি ক‌রোনা ভাইরাস প্র‌তিরোধে সবার সহযোগিতা কামনা ক‌রেন।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।